মেইন ম্যেনু

সালমানের পরামর্শে মায়ের ভূমিকায় জ্যাকুলিন!

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ শুরুতেই ‘ব্রাদার্স’ ছবিতে তার চরিত্র নিয়ে উদ্বিগ্ন ছিলেন। করণ জোহর প্রযোজিত এই ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। মায়ের চরিত্রে অভিনয় করতে জ্যাকলিনকে নাকি উৎসাহ দিয়েছেন সালমান খান।

খবর অনুযায়ী, এ ধরণের ব্যতিক্রম চরিত্রে অনাগ্রহী জ্যাকলিন শুধুমাত্র সালমানের পরামর্শ শুনে করণ মালহোত্রার ছবিটি করতে সম্মত হন।

জ্যাকুলিন বলেন, সিদ্ধান্ত নেয়ার আগে আমি সালমানের সাথে আলোচনা করেছিলাম। সালমান আমাকে উৎসাহ দিয়ে বলেছে- চাকচিক্যময়তা এবং সৌন্দর্য্য নিয়ে না ভেবে ব্যতিক্রম চরিত্রে কাজ করা উচিত। এ ধরণের চরিত্র পেশার ক্ষেত্রে পরবর্তীতে কাজে লাগবে। অভিনয় দক্ষতাকে আরো প্রস্ফুটিত করবে। আমাকে এই চরিত্রে উপযুক্ত মনে করায় সালমান এবং করণের প্রতি আমি কৃতজ্ঞ।

ছবিতে ডেভিড ফার্নান্দেস অর্থাৎ অক্ষয় কুমারের স্ত্রী জেনি ফার্নান্দেজ এর চরিত্রে কাজ করছেন জ্যাকুলিন। ছবির মূল চরিত্রে আছেন সিদ্ধার্থ মালহোত্রা। দুই ভাই, দুজন যোদ্ধা আর একটি দুর্দান্ত লড়াইয়ের কাহিনী নিয়ে নির্মিত এই অ্যাকশন ছবিটি মুক্তি পাবে ১৪ আগস্ট।

উল্লেখ্য, সালমান খানের সাথে বলিউড ছবি ‘কিক’ এ অভিনয় করেছেন শ্রীলঙ্কান বংশোদ্ভুত এ সুন্দরী। ছবিটি দর্শকমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।






মন্তব্য চালু নেই