মেইন ম্যেনু

সালমানের বক্তব্যে হতাশ সনু নিগম!

সহকর্মীদের সঙ্গে সময়টা মোটেও ভালো যাচ্ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। কিছুদিন আগে খবরের শিরোনামে এসেছিলেন আমির খানের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে। এবার শোনা যাচ্ছে বলিউডের জনপ্রিয় গায়ক সনু নিগমকে অপমান করেছেন এ অভিনেতা।

গত মাসে টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারকে শ্রদ্ধা জানিয়ে এক অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। ‘সুরো কি রঙ্গ-সালাম শ্রী শুলশান কুমার’ নামের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান খান, হৃতিক রোশান, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন সহ বলিউডের বেশ কিছু তারকা। অনুষ্ঠানটির উপস্থাপনা করছিলেন সনু নিগম।

অনুষ্ঠানে বিভিন্ন আয়োজন শেষে সালমানকে মঞ্চে আমন্ত্রণ জানানো হয়। এ তারকা মঞ্চে উঠে যে মন্তব্য করেছেন, তাতে বেশ হতাশ হয়েছেন সনু নিগম এবং আমন্ত্রিত অতিথিরা।

এক প্রতিবেদনে জানা গেছে সালমান বলেছেন, তার সিনেমায় আর কোনো প্লেব্যাক গায়কের দরকার নেই।

এ সম্পর্কে একটি সূত্র জানিয়েছেন, ‘সালমানের বক্তব্যে সনু বেশ হতাশ হয়েছেন। তিনি (সালমান) বোঝাতে চেয়েছেন গান গাওয়া বিষয়টি খুব সহজ কাজ। তিনি এমনকি এটিও বলতে চেয়েছেন প্রযুক্তি ব্যবহার করে যে কোনো গানকেই সুন্দর করা যায়, তাহলে সনুসহ অন্যান্য গায়কদের প্রয়োজন কী?’

সূত্রটি আরো বলেন, ‘অবশ্যই সালমানের এ বক্তব্যকে ভালোভাবে নেয়নি সনু নিগম। কারণ অনুষ্ঠানে সনু এবং সালমানের মধ্যে একটি কৌতুক পর্ব আয়োজনের কথা ছিল কিন্তু সেটা পড়ে বাতিল করা হয়।’

এর আগে কিক সিনেমায় ‘হ্যাংওভার’ গানে কণ্ঠ দিয়ে সালমান দাবি করেছিলেন সনু নিগমের চেয়ে কোনো অংশে কম গাননা তিনি। সালমানের মতে, গায়কদের এত গুরুত্ব দেওয়ার কিছু নেই। পক্ষান্তরে সনুর মতে, গান গাওয়াটা একটি শিল্প এবং প্রতিভা।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই