মেইন ম্যেনু

সালমানের বাগদানের খবর সত্যি!

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে রোমানিয়ান সুন্দরী লুলিয়ার প্রেম, বিয়ে নিয়ে প্রায়ই নানান আলোচনায় মেতে থাকতে দেখা যায় সবাইকে। কখনও সালমানের বাড়িতে লুলিয়ার আগমন, কখনও লুলিয়াকে নিয়ে মুম্বই শহরে ঘুরে বেড়ানো, আবার কখনোবা দুবাইয়ের পথে-প্রান্তরে সালমান-লুলিয়ার রসায়ন এসব খবর নিয়ে উত্তাল থাকে সর্বত্র। বিশেষ করে ৫১ বছর বয়সী এ অভিনেতার বিয়ে এখন টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

সবার একই প্রশ্ন ঠিক কবে বিয়ে করছেন সালমান? আর পাত্রীটা কি লুলিয়া? মাস খানেক আগে সুলতান ছবির শুটিংয়ে দুবাই গিয়েছিলেন বলিউডের এ সুপারস্টার। সেখানে তাকে সঙ্গ দিতে ‘কথিত প্রেমিকা’ লুলিয়াও হাজির হন। আর যত জল্পনা শুরু হয় দুবাই থেকেই। প্রেমিকাকে নিয়ে জুয়েলারি দোকানে যাওয়া। আংটি উপহার দেয়াসহ নানান খবর শোনা গেছে। এসব খবর কিন্তু মোটেও মিথ্যা নয়। কিন্তু লুলিয়ার সঙ্গে বাগদান হওয়ার খবরটিই অসত্য বলে দাবি করেছিলেন সালমান এমনকি তার বোন অর্পিতাও। মাস গড়াতেই খবরটি অতীতের তালিকায় পড়ে গেছে।

তাহলে এখন আবার কি? হ্যাঁ, সালমান যে বাগদানের উদ্দেশ্যেই লুলিয়াকে আংটি পরিয়েছিলেন সেটা আসলেই সত্য। আর প্রেমিকাও তাকে আংটি দিয়েছেন সেটার প্রমাণও মিলেছে সম্প্রতি। লুলিয়ার অনামিকায় দুবাইয়ে দেখা গিয়েছিল একই আংটি সালমানের আঙুলেও দেখা গেছে। সেটাকে ঘিরেই এখন নতুন জল্পনা শুরু হয়ে গেছে। সবাই তাই ধারণা করছেন। বলছেন, এতদিন গুজব বলে উড়িয়ে দিলেও সালমান ঠিকই লুলিয়ার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন।






মন্তব্য চালু নেই