মেইন ম্যেনু

সালমানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে যা বললেন শাহরুখ

শত্রুতা ভুলে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে এসেছেন শাহরুখ এবং সালমান খান। তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কে ভক্তদের মনে আশা জাগছে, হয়তো আবারো রুপালি পর্দায় একসঙ্গে দেখা যাবে এ দুই তারকাকে। কিন্তু ভক্তদের নিরাশ করলেন শাহরুখ। সালমানের সঙ্গে সিনেমায় অভিনয় প্রসঙ্গে জানালেন, ব্যস্ততার কারণে নিকট ভবিষ্যতে একই সিনেমায় দেখা যাবে না তাদের।

শাহরুখ বলেন, ‘বর্তমানে একসঙ্গে সিনেমায় অভিনয়ের কোনো পরিকল্পনা নেই। আপনি যদি ক্যালেন্ডার দেখেন তাহলে দেখবেন আমাদের কোনো ফাঁকা সূচি নেই। আমি মনে করি সালমানও ব্যস্ত আছেন। তিনি বর্তমানে সুলতান সিনেমার অভিনয় করছেন। এরপর তিনি আরো একটি সিনেমার কাজ শুরু করবেন।’

বর্তমানে ভারতের সবচেয়ে দামি তারকা শাহরুখ এবং সালমান খান। তাদের একই সিনেমায় নিতে বাজেট কেমন হতে হবে? এমন প্রশ্নের জবাবে শাহরুখ মজা করে বলেন, ‘আমি খুবই সস্তা। তবে সালমানের পারিশ্রমিক কত তা আমি জানি না।’

এর আগে রাকেশ রোশানের করণ অর্জুন এবং পরবর্তীতে হাম তুমহারে হ্যায় সানাম এবং কুছ কুছ হোতা হ্যায় সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ-সালমান।

শাহরুখ বর্তমানে ব্যস্ত রয়েছেন তার পরবর্তী সিনেমা দিলওয়ালে-এর প্রচারণা নিয়ে। ১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। দীর্ঘ পাঁচ বছর পর এ সিনেমায় একসঙ্গে জুটি বেধেছেন শাহরুখ-কাজল।

দিলওয়ালে সিনেমার প্রযোজনা করছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট। পরিচালনায় রয়েছেন রোহিত শেঠি। সিনেমাটিতে শাহরুখ ও বরুন দুই ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন। রয়েছেন কাজল এবং কৃতি স্যানন। এছাড়াও রয়েছে জনি লিভার, বোমান ইরানি, বিনোদ খান্না, কবির বেদি সহ অনেকে।






মন্তব্য চালু নেই