মেইন ম্যেনু

সালমান কবে বিয়ে করবেন? এমন প্রশ্ন শুনে লজ্জা পেলেন ঐশ্বরিয়া!

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার সাথে প্রেম ছিলো বলিউড ভাইজান সালমান খানের। সে খবর পুরনো। কারণ, তাদের বিচ্ছেদ ঘটেছে। এরপর ঐশ্বরিয়া অভিষেক বচ্চনকে বিয়েও করেছেন। এখন অভিষেক ও ঐশ্বরিয়া দম্পতির একটি কন্যা সন্তানও রয়েছে।

এদিকে বিচ্ছেদের পর থেকে এখন পর্যন্ত এক হননি সালমান-ঐশ্বরিয়া। কোথাও সালমান আছে জানলে কখনোই পা বাড়াননি সেখানে ঐশ্বরিয়া। আবার একই ঘটনা ঘটেছে সালমান খানের বেলাতেও। তবে এবার কিন্তু এর ব্যতিক্রম কিছু হয়েছে। মানে তারা আবারও একসঙ্গে একই অনুষ্ঠানে হাজির ছিলেন।

সম্প্রতি বেশ ধুমধামে বিয়ে হলো করণ-বিপাশার। তাদের রিসেপশনে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। অমিতাভ বচ্চন এবং অভিষেকের সঙ্গে স্বপরিবারেই হাজির হয়েছিলেন বচ্চনবধূ। সেখানে ”গ্ল্যাম কুইন”কে বেশ হাসিহাসি মুখে পোজ দিতেও দেখা যায়। কিন্তু, জানেন কি, সেখানে হাজির ছিলেন সালমান খানও। অর্থাৎ, ঐশ্বরিয়া এবং সালমান খান আবার একসঙ্গে একই ছাদের তলায়। শুনতে অবাক লাগছে? বলিউডের অন্য সেলেবরাও বোধ হয় প্রথমে সালমান, ঐশ্বরিয়াকে প্রথমে একসঙ্গে দেখে নিজেদের চোখকে বিশ্বাস করতে পরেননি। তবে একই অনুষ্ঠানে তারা থাকলেও, কেউ কারও মুখোমুখি হননি।

করণ-বিপাশার রিসেপশনে হাজির হয়ে স্বামী এবং শ্বশুরের সঙ্গে বেশ হাসিখুশি মুখে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন ঐশ্বরিয়া। ভারতীয় পোশাকে যেন ডিভা লাগছিল ঐশ্বরিয়াকে। কিন্তু, সব-ই তো হল, তবে সালমান-ঐশ্বরিয়াকে কিন্তু একসঙ্গে দেখা গেল না। এমনকি, সালমান কবে বিয়ের পিঁড়িতে বসছেন, সেই প্রশ্ন করা হলেও, তিনি বেশ হাসি হাসি মুখে উত্তর এড়িয়ে যান।

করণ, বিপাশার বিয়েতে ফের হয়তো ঐশ্বরিয়া, সালমানকে একসঙ্গে দেখা যাবে বলা যারা আশা করেছিলেন, এবারও বোধ হয় তাদের সেই ইচ্ছে অপূর্ণই রয়ে গেল l






মন্তব্য চালু নেই