মেইন ম্যেনু

সালমান খানের আবেদন মঞ্জুর করল রাজস্থান হাইকোর্ট

বলিউড অভিনেতা সালমান খানের আবেদন মঞ্জুর করল রাজস্থান হাইকোর্ট। কালো হরিণ শিকার মামলা সংক্রান্ত সমস্ত নথিপত্র সালমান খানের আইনজীবীকে দেখানোর জন্য সরকারি আইনজীবীকে নির্দেশ দিল আদালত।
আদালত সূত্রের খবর, ১৯৯৮ সালে কালো হরিণ শিকার সংক্রান্ত মামলায় অভিযুক্ত সালমান খান। এই মামলা সংক্রান্ত যে সমস্ত নথিপত্র তাঁর বিরুদ্ধে রয়েছে, তা তাঁকে দেখানোর জন্য সম্প্রতি রাজস্থান হাইকোর্টে আবেদন করেন সল্লু মিঞা। তার পরিপ্রেক্ষিতে সোমবার ওই মামলার শুনানি হয়। তারপর মঙ্গলবার সালমানের আবেদন মঞ্জুর করে হাইকোর্ট। এদিন হাইকোর্টের পক্ষ থেকে এই মামলার সরকারি আইনজীবীকে নোটিশও পাঠানো হয়। সালমান খানের আইনজীবী এইচ এম সারাসওয়াত জানান, কালো হরিণ শিকার সংক্রান্ত মামলায় সালমান খানের বিরুদ্ধে যে সমস্ত নথি সরকারি আইনজীবীর কাছে রয়েছে, তা অবিলম্বে তাঁদের দেখানোর নির্দেশ দেওয়া হয়েছে এই নোটিশে।
‘দাবাং খান’-এর এই আবেদনটি মঞ্জুর হলেও অস্ত্র আইনের অধীনে এরকম আরেকটি আবেদন খারিজ করে দিয়েছেন যোধপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট। চার সাক্ষীর অনুপস্থিতির কারণেই এই মামলার অধীনে সালমানের আবেদনটি খারিজ করা হল বলে যোধপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জানিয়েছেন।

সূত্র: কলকাতা



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই