মেইন ম্যেনু

সালমান খানের সঙ্গে অভিনয় করতে চান হিরো আলম

অটোগ্রাফ দেওয়া বা ছবি তোলার অনুরোধ পাওয়া এখন স্বাভাবিক ব্যাপার। এবার বলিউড তারকা সালমান খানের সঙ্গে অভিনয় করতে চান সোশ্যাল মিডিয়া ও ইউটিউব ভিত্তিক বাংলাদেশের আলোচিত অভিনেতা আশরাফুল আলম (হিরো আলম)। এমনটা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম মিড ডে।

হিরো আলম বলেন, ‘বলিউডে যদি অভিনয় সম্ভব হয়, তবে আমার স্বপ্ন সত্যি হবে। আমি সালমান খানের মতো রোমান্টিক-অ্যাকশন সিনেমায় অভিনয় করতে চাই। আরো ভালো হয় যদি তার সঙ্গে অভিনয়ের সুযোগ মেলে।’

ভারতীয় সংবাদমাধ্যমটি জানায়, বর্তমানে হিরো আলম খুবই ব্যস্ত। তাই সাক্ষাৎকারের জন্য দুই সপ্তাহ তার পেছনে ছুটতে হয়েছে। তিনি আনন্দের সঙ্গে জানান, ভারতীয় গণমাধ্যমে নিজেকে তুলে ধরার সুয়োগ হারাতে চান না।

সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, অনলাইনে কাকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়— তার একটি তালিকা করে ইয়াহু ইন্ডিয়া। ২০১৬ সালের জরিপে দেখা গেছে, ‘সুলতান’ তারকা সালমান খানকে পেছনে ফেলেছেন হিরো আলম।

মূলত ইউটিউবে ৫শ’ মিউজিক ভিডিও আপ করে আলোচনায় আসেন হিরো আলম। তার গানগুলো কোটিবারের মতো দেখা হয়। তাকে নিয়ে বাংলাদেশের মিডিয়ায় নানা ধরনের চর্চা ছিল বছরজুড়ে। বছরের শেষ দিকে তিনি আন্তর্জাতিক গণমাধ্যমে নজরে আসেন।

তিনি আরো জানান, এক সময় সিডি বিক্রি ছিল তার পেশা। তবে সবসময় স্বপ্ন ছিল একজন সুপারস্টার হওয়া। অনলাইনের রমরমা যুগে তা কঠিন কিছু নয়। দুনিয়া আঙ্গুলের ডগায়।






মন্তব্য চালু নেই