মেইন ম্যেনু

সালমান-শহিদ সম্পর্কে যা জানালেন কারিনা কাপুর

কাপুর পরিবারের বিখ্যাত কন্যা ও নবাব পরিবারের বউ কারিনা কাপুর খান। সে তার বাস্তব জীবনের ভূমিকা খুব ভালভাবে পালন করছেন। যেখানে পাতৌদি পরিবারের বউ হিসেবে তিনি রান্নাঘর দেখাশোনা করেন, আবার নিজের অভিনয়ের যাত্রা সমানতালে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কিছু দিনের মধ্যে সালমান খানের সাথে তার অভিনীত “বাজরাঙ্গি ভাইজান” মুক্তি পেতে চলেছে। সম্প্রতি তা নিয়ে টাইম্‌স অফ ইন্ডিয়াকে একটি সাক্ষাৎকার দিয়েছেন কারিনা। তার সাক্ষাৎকারটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

প্রশ্ন: তৃতীয়বারের মত সালমান খানের সাথে অভিনয় করে আপনার অনুভূতি কি?
উত্তর: আপনারা জানেন, আমি সালমানকে তখন থেকে জানি যখন আমার বয়স নয় বছর। তখন তিনি আমার বড় বোন কারিশমার সাথে সিনেমায় অভিনয় করত। সে তখন যেমন ছিল আজও তেমনি আছেন। একটি অনেক বড় পরিবর্তনের মধ্যে আমি দেখতে পেয়েছি, আমাদের প্রথম ছবি “কিউ কি” থেকে এখন পর্যন্ত শেষ ছবি “বাজরাঙ্গি ভাইজান” পর্যন্ত তার ক্যারিয়ার আকাশের উচ্চতায় পৌঁছেছে। বর্তমানে সে ভারতের এক নাম্বার সুপারস্টার। বিবি (বাজরাঙ্গি ভাইজান) সম্পর্কে চমৎকার ব্যাপার হল আমাদের দুজনের মধ্যে একটি রোমান্টিক ট্র্যাক ছাড়াও এতে কিছু স্পর্শকাতর নাটক রয়েছে যার গভীরতা অনেক এবং অবিলম্বে তা মানুষের সাথে সংযোগ স্থাপন করতে সাহায্য করবে। এটি এমন একটি গল্প যা একজন ছোট মেয়েকে সীমান্তের ওপারে তার পরিবারের সাথে মেলানোর জন্য সাহায্য করে। আমি তার প্রেমিকা হিসেবে তার যথাসাধ্য সাহায্য করি।

প্রশ্ন: সালমান তার প্রথম প্রডাকশনের সিনেমায় আপনাকে সাইন করেছেন, এ বিষয়ে আপনি কতটা উৎসাহী?
উত্তর: অবশ্যই, আমি শিহরিত। কল্পনা করা যায়, সালমান খান ফিল্মসের(SFK) এটি প্রথম সিনেমা এবং আমি তার লিডিং লেডি। তার পরিবারের সাথে আমার বিশেষ সম্পর্ক রয়েছে। তার বোন আলভীরা আগ্নিহোত্রী তার প্রথম সিনেমা বডিগার্ড আমার সাথে তৈরি করেছেন। এখন, আমি SFK এর প্রথম নায়িকা হতে চলেছি। আমি মনে করি, বর্তমান সময়ের সবচেয়ে বড় তারকা সালমান খান এবং যে নায়িকা বলেন যে, সে সালমানের সাথে সিনেমা করতে আগ্রহী নন, তিনি মিথ্যা বলছেন। এটা কি আদৌ সম্ভব?

প্রশ্ন: সিনেমার কথা বাদ দেয়া যাক, আপনার আর সাইফের সন্তান নিয়ে চিন্তা-ভাবনা কি?
উত্তর: অবশ্যই, আমরা আমাদের পরিবার নিয়ে পরিকল্পনা করছি। কিন্তু, আমাদের চিন্তা-ভাবনা আমাদের মন পর্যন্তই রয়েছে। আমরা ঘরে এ বিষয়ে এখন পর্যন্ত কোন আলোচনা করতে পারি নি। আমরা দুজনেই আমাদের সম্পর্ককে দারুণ উপভোগ করছি এবং আমরা আমাদের ক্যারিয়ার নিয়ে অনেক বেশি ব্যস্ত। আমি সবকিছুর জন্য অনেক লোভী, এমনকি মা হবার জন্যও। যাইহোক, এ ব্যাপারে আমার কোন উত্তর নেই, যখন যা হবার হবে।

প্রশ্ন: শাহিদ কাপুরের বিয়ে হচ্ছে…
উত্তর: হ্যাঁ, অবশ্যই। এ সম্পর্কে আমি জানি। এছাড়া, আরও তিন মাস আগে সে এ ব্যাপারে আমাকে জানিয়েছেন, যখন আমাদের ফেমিনা মিস ইন্ডিয়া অ্যাওয়ার্ড এর স্টেজ এর পেছনে দেখা হয়েছিল। তার প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা রইল। তিনি এখন হায়দারের সাথে তার বিজয় উৎযাপন করছে। তাই, বর্তমানে তিনি পেশাগত ও ব্যক্তিগতভাবে সুখময় স্থানে রয়েছেন।

প্রশ্ন: সাইফ, শাহিদের সাথে সিনেমা করছে, এ বিষয়ে আপনার মন্তব্য কি?
উত্তর: আমি খুশি যে শাহিদ ও সাইফ, ভিশাল ভারদওয়াজ এর সিনেমা “রাগুন”- এ একসাথে কাজ করার জন্য রাজি হয়েছে। তিনি আমার একজন প্রিয় পরিচালক। সাইফের নিজের একটি অভিনয় স্কেল আছে এবং শাহিদেরও নিজের অভিনয় স্কেল ও নাচের অভিজ্ঞতা রয়েছে। তারা দুইজনই তাদের কাজে শ্রেয়।

প্রশ্ন: সাইফ তার সামনের সিনেমা নিয়ে কি চিন্তিত?
উত্তরঃ শুধু সাইফ কেন? সকল অভিনেতা তার ভবিষ্যৎ সিনেমা নিয়ে অনেক পরিকল্পনা করে থাকেন। কখনও কখনও আমরা সিনেমা অন্যের পছন্দে করি। আবার, কখনও আমরা ভুল সিনেমা বাছাই করি। আমাদের পছন্দকৃত ছবি ভাল না হলে, আমরা তার জন্য খারাপ সময়ের সম্মুখীন হই। এখন থেকে সাইফ তার লক্ষ্যের প্রতি অনেক দৃঢ়। সে শুধু সেই সিনেমা করবে, যাতে সে বিশ্বাস করে। যে সিনেমাতে তিনি ভালভাবে ফিট হবে, তিনি শুধু সেই সিনেমা করতে আগ্রহী।

প্রশ্ন: “দিল ধারাকনে দো” ছবিটি প্রত্যাখ্যান করার জন্য কি দুঃখিত?
উত্তর: আমি কখনও দুঃখিত হবার জন্য পেছনে ফিরে দেখি না। তাই, সিনেমা এই পর্যায়ে পরে না। যাইহোক, আমি বলতে চাই যে, আমি জয়ার সাথে সিনেমা করতে চাই। সে খুব ভাল একজন মানুষ। আমি তার সঙ্গ উপভোগ করি। সে এমন সিনেমা তৈরি করে যা আমি একজন অভিনেতা ও দর্শক হিসেবে দুইভাবেই বিশ্লেষণ করতে পারি।

প্রশ্ন: সামনে সাইফের সঙ্গে কোন সিনেমায় কাজ করছেন কি?
উত্তর: কোন কিছুই দূরে নয়। কেউ যদি ভাল কোন প্রস্তাব করে, তাহলে আমরা অবশ্যই বিবেচনা করবো।






মন্তব্য চালু নেই