মেইন ম্যেনু

সাশ্রয়ী দামে বাঁকানো ডিসপ্লের ফোন

ভারতের বাজারে এলজি সাশ্রয়ী দামের নতুন দুইটি ফোন অবমুক্ত করেছে। এগুলো কে সিরিজের। একটির মডেল কে ৭। অন্যটি কে ১০। ভারতের বাজারে কে ৭ এর মূল্য ৯ হাজার ৫০০ রুপি। কে ১০ এর মূল্য ১৩ হাজার ৫০০ রুপি। ভ্যাট এবং ট্যাক্সবাদে বাংলাদেশী টাকায় ফোন দুইটির মূল্য যথাক্রমে ১১ হাজার ১৯৭ টাকা এবং ১৫ হাজার ৯১১ টাকা।

দুটি স্মার্টফোনের ডিজাইন নজর কাড়বে। দুটিতেই রয়েছে গ্লসি ফিনিস বডি এবং টুডি কার্ভড গ্লাস।

এলজি কে ১০ ফোনটিতে আছে ৫.৩ ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০×১২৮০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গোরিলা গ্লাস প্রটেকশন রয়েছে। ডিসপ্লের সুবিধার জন্য এতে দেওয়া হয়েছে ২.৫ ডি কার্ভড গ্লাস। ফোনে দেওয়া হয়েছে ১.২ গিগাহার্জের স্ন্যাপড্রাগন ৪১০ কোয়াডকোর প্রসেসর। সঙ্গে অ্যাড্রিনো ৩০৬ জিপিইউ।

এলজি কে ১০ এ আছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারন্যাল মেমোরি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অ্যানড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটির ব্যাটারি ২৩০০ মিলিঅ্যাম্পায়ার আওয়ার।

অন্যদিকে এলজি কে ৭ এ আছে ৫ ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৪৮০×৮৫৪ পিক্সেল। ফোনটিতে আছে ১.১ গিগাহার্জের কোয়াডকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট প্রসেসর। এতে ৮ মেগাপিক্সেলের রিয়ার এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। এটির ব্যাটারি ২১২৫ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের।






মন্তব্য চালু নেই