মেইন ম্যেনু

সিংহের মুখ থেকে সন্তানকে উদ্ধার করল মা

যুক্তরাষ্ট্রের কোলারাডোতে এক পাহাড়ি সিংহের মুখ থেকে নিজের পাঁচ বছর বয়সী সন্তানকে উদ্ধার করেছেন মা। বাড়ির সামনের খোলা জায়গায় প্রাণীটি শিশুটিকে কামড়ে ধরলে তার মা সিংহটির মুখ খুলে বাচ্চাটিকে উদ্ধার করেন।

পিটকিনের স্থানীয় পুলিশ জানাচ্ছে, অ্যাসপেনের কাছে ঐ বাসাটিতে শিশুটির চিৎকার শুনে মা দৌড়ে বেরিয়ে আসেন এবং তার ছেলের ওপর একটি পাহাড়ি সিংহকে দেখতে পান।

শিশুটি মুখে, মাথায় এবং ঘাড়ে আঘাত পেয়েছে, তবে বর্তমানে ডেনভারের একটি হাসপাতালে ভালো অবস্থায় আছে বলে জানা যাচ্ছে। স্থানীয় কর্তৃপক্ষ বলছে, ঘটনার পর দুটি সিংহকে মারা হয়েছে।

অজ্ঞাতনামা মায়ের বরাত দিয়ে স্থানীয় পুলিশ বলছে, তিনি সিংহটির একটি পা জাপটে ধরে ডান হাত সিংহের মুখের ভেতরে ঢুকিয়ে প্রাণীটির মুখ থেকে তার ছেলের মাথা বের করে আনেন।

শিশুটির মায়ের হাতে সিংহের কামড়ের দাগ এবং পায়ে আঁচড়ের দাগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে যে আক্রমণকারী সিংহটির বয়স দুই বছর।

বন্যপ্রাণী কর্মকর্তারা বলছেন, তারা আক্রান্ত বাসার কাছে একটি সিংহ এবং একই এলাকা থেকে কয়েক ঘণ্টা পর আরেকটি সিংহকে হত্যা করেছে।

কর্মকর্তারা বলছেন, কোলোরাডোজুড়ে পাহাড়ি সিংহ এখন আগের চেয়ে বেশি দেখা যাচ্ছে। ধারণা করা হয় কোলোরাডোয় প্রায় সাড়ে চার হাজার পাহাড়ি সিংহ রয়েছে।-বিবিসি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই