মেইন ম্যেনু

সিনেমাকে গুডবাই লামিয়ার

মাত্র সোমবারই তার অভিনীত প্রথম ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর এখনই শোনালেন চলচ্চিত্রকে আপাতত ছুটি জানানোর কথা! সায়মন তারিক পরিচালিত ‘মাটির পরী’ ছবির নায়িকা সাদিয়া ইসলাম লামিয়া। ‘ভিট-চ্যানেল আই টপ মডেল-২০১৪’ এর প্রথম রানার-আপ।

কারণটা স্বামী-সংসার। তিনি বললেন, ‘নতুন কোন ছবিতে কাজ করার ইচ্ছে নেই। যদি করিও তা আমার স্বামীর পছন্দের কোন পরিচালকের হলে করব তার সাথে কথা বলে। তবে তা এ বছরই না। আগে সংসারটা সাজিয়ে নেই।’

এখানে জানিয়ে রাখা প্রাসঙ্গিকজা যে, সায়মন তারিকের ‘ক্রাইম রোড’-এর কাজ শেষ করেছেন লামিয়া কিছুদিন আগে। একই পরিচালকের ‘রোড নাম্বার সেভেনে’ও তার কাজ করার কথা ছিল।

চলচ্চিত্রে কাজ না করলেও চ্যানেল আইয়ের সাথে থাকা দুবছরের চুক্তির আওতায় ঈদুল আযহার জন্য নির্মিতব্য একটি টেলিফিল্মে কাজ করবেন। এছাড়া চ্যানেল আইয়ের নানা অনুষ্ঠানে তাকে পাওয়া যাবে বলেও জানালেন লামিয়া।

উল্লেখ্য এই টপ মডেল এ বছরের ১৫ মে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী কোরিওগ্রাফার তানজিলকে ভালোবেসে বিয়ে করেন।

‘সংসার চলছে কেমন? শ্বশুরবাড়ির লোকজনই বা কেমন?’ ‘আমার শাশুড়ি তো আমার বিশাল ফ্যান। প্রথমবারের মত ঈদ করলাম শ্বশুরবাড়িতে। অনেক মজাই হল। আর সংসার কি জিনিস এখনও টের পাইনি। মনে হচ্ছে কোন মধুর স্বপ্নের মাঝে আছি।’ জানালেন লামিয়া।-ঢালিউড২৪






মন্তব্য চালু নেই