মেইন ম্যেনু

সিনেমায় চুমু খান হাশমি, ঘরে অভিমানে থাকে তার স্ত্রী

ইমরান হাশমির সিনেমা মানেই নায়িকার সাথে মুহূর্মুহু চুমুর দৃশ্য! তা সে রোমান্টিক সিনেমায় হোক, কিংবা হোক কোনো ট্রাজিক সিনেমা! পর্দায় নায়িকাদের সাথে এসব দৃশ্যে ঘরের ভেতরে অভিমানে জ্বলে পুড়ে মরেন প্রায় একযুগ ধরে ইমরান হাশশির সঙ্গে সংসার যাপন করা তার স্ত্রী পারভিন!

বলিউডে চুমুর মাস্টার বলা হয় জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমিকে। এমনকি বলিউডের ‘সিরিয়াল কিসার’ হিসেবে উপাধিও এরইমধ্যে জুটে গেছে তার ললাটে! কিন্তু সিনেমার পর্দায় যে লোকটা বারংবার চুমুর দৃশ্যে অভিনয় করে আলোচিত হন, সেই লোকটার ঘরেওতো স্ত্রী আছে! চুমুর দৃশ্যে অভিনয় করা নিয়ে তার মতামতই বা কি? এসব বিষয়তো কখনো খবরে আসেনি। তবে এবার সেসব প্রশ্নের মুখোমুখি ইমরান হাশমি!

সিনেমায় নায়িকাদের সাথে চুমুর দৃশ্যগুলো স্ত্রী পারভিন কিভাবে নেয়, সম্প্রতি ইমরান হাশমির একমাত্র ছেলের ক্যান্সার জীবন নিয়ে লেখা বই ‘দ্য কিস অব লাইফ’-এর লাঞ্চিং অনুষ্ঠানে এমন প্রশ্নের মুখোমুখি হন হাশমি।

এমন বিব্রতকর প্রশ্নের উত্তরে সবাইকে হাসিয়ে ইমরান হাশমি বলেন, সিনেমায় চুমুর দৃশ্যে আমি অভিনয় করলে আমার সঙ্গে পারভিন অভিমান করে থাকে। সেদিন আর আমার সঙ্গে কোনো কথা বলে না। তাকে ব্যাগ ভর্তি উপহার দিয়ে এই বিষয়ে তাকে শান্ত করতে হয়! এমনকি এক সময়ে সিনেমায় প্রতি চুমুর জন্য ঘরে এসে আমাকে জরিমানা গুনতে হতো!

উল্লেখ্য, ‘কিসার বয়’ খ্যাত ইমরান হাশমি ক্যারিয়ারের শুরুতে করেছেন ফুটপাত, মার্ডার এবং জিহারের মত যৌনতায় ঠাসা সব সিনেমা। কিন্তু একসময় সরে আসেন সেইসব গল্পের সিনেমা থেকে। ‘আওয়ারাপন’ নামের সিনেমা দিয়ে নতুনভাবে জন্ম হয় ইমরান হাশমির। একে একে করেন জান্নাত, রাজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, অংলি, সাংহাই এবং মিস্টার এক্স’-এর মত সিনেমা। সদ্যমুক্তি পেয়েছে তার অভিনীত অন্যতম একটি আলোচিত সিনেমা ‘আজহার’।






মন্তব্য চালু নেই