মেইন ম্যেনু

সিপিএলে গেইলের দলে সাকিব, আছেন সাঙ্গাকারাও

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) এ ক্রিস গেইলের দল জ্যামাইকা তালাওয়াহস সাকিব আল হাসানকে দলে নিয়েছে। বিশ্বসেরা দুই তারকা ক্রিকেটার বাদেও এ দলটিতে রয়েছেন শ্রীলঙ্কান সুপারস্টার ও কিংবদন্তি কুমার সাঙ্গাকারা।

২০১৩ সালে সিপিএলের প্রথম আসরে বার্বাডোজের হয়ে খেলেছিলেন বিশ্বের সেরা এই অলরাউন্ডার। পরের আসরেও বার্বাডোজের জার্সিতে খেলার কথা ছিল তার। ঢাকা থেকে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে উড়ালও দিয়েছিলেন। কিন্তু লন্ডন থেকে বোর্ডের আদেশে দেশে ফিরতে হয় সাকিবকে। অনাপত্তিপত্র না নিয়েই সিপিএল খেলতে যাওয়ায় সাকিবকে দেশে ফেরত আনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার ১ লাখ ১০ হাজার ডলারে সাকিবকে দলে নেয় জ্যামাইকা তালাওয়াহস। একই দলে থাকা সাঙ্গাকারা পাচ্ছেন সাকিবের থেকে ২০ হাজার ডলার বেশি। দল হিসেবে জ্যামাইকাকেই সেরা বলা যায়। গেইল, সাঙ্গাকারা, সাকিব ও আন্দ্রে রাসেলের সঙ্গে এ দলটিতে রয়েছেন শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গাও।

এদিকে সিপিএলে ক্রিকেটারদের নিলামের তালিকায় ছিলেন আরও ৬ বাংলাদেশী ক্রিকেটার। তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস কেউই দল পাননি।

প্রসঙ্গত, আগামী জুলাইয়ে হওয়ার কথা এবারের সিপিএল।






মন্তব্য চালু নেই