মেইন ম্যেনু

সিরাজগঞ্জের বেলকুচিতে গৃহবধুকে পিটিয়ে হত্যা

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি : পারিবারিক কলোহের জেরধরে সিরাজগঞ্জের বেলকুচিতে এক গৃহবধুকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী।

নিহত হাসিনা খাতুন (৩০) বেলকুচি উপজেলার ক্ষিদ্রমাটিয়া দক্ষীন পাড়া গ্রামের এমদাদুল হকের স্ত্রী ও একই উপজেলার গাছচাপড়ি গ্রামের আব্দুল হামিদের কন্যা।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, নিহত হাসিনা খাতুনের স্বামী এমদাদুল হক মালোয়েশিয়ায় শ্রমিকের কাজ করতো। গত ২ মাস হলো ছুটি নিয়ে সে বাড়িতে এসেছে। এর পর থেকে তাদের পরিবারের মধ্যে পারিবারিক কলোহ চলে আসছিলো।

মঙ্গলবার রাতে টেলিভিশন দেখাকে কেন্দ্র করে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই এক পর্যায়ে এমদাদুল তার স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঘরের মধ্যে রেখে পালিয়ে যায়।

বুধবার বেলা ১১টায় বাড়ির লোকজন ঘরের মধ্যে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ বেলা ১২টায় ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিহতের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।






মন্তব্য চালু নেই