মেইন ম্যেনু

সিরাজগঞ্জে ট্রাক চালকের হাত পা বাঁধা লাশ উদ্ধার মালামাল লুট

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিন্নাদায়ির এলাকায় ট্রাক চালককের হাত পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। দুবৃৃত্তরা মালামালসহ ট্রাক ছিনতাইকরে পালিয়েছে যায়। নিহত জাহাঙ্গীর হোসেন (৪৫) বগুড়া জেলার কুমুরিয়া পশ্চিম পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। এঘটনায় ট্রাক হেলপার ও নিহতের ছেলে হাসান আলীকে গুরুতর আহত অবস্থায় শাহজাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাযায়, বুধবার (২১ অক্টোবর) রাতে চট্রগ্রাম থেকে প্রায় ৭৫ লাখ টাকার হুইল পাউডার নিয়ে বগুড়া আসছিলেন ট্রাক ড্রাইভার জাহাঙ্গীর হোসেন। ট্রাকটি গাজীপুর জেলার চান্দুরায় পৌছলে যাত্রীবেসি ৪ দুর্বৃত্ত ট্রাকে উঠে যায়। পরবর্তীতে ট্রাকটি (বগুড়া মেট্রো-ট, ১১-০৭৯৬) বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের নলকায় পৌছলে যাত্রীবেসি ৪ দুর্বৃত্ত অস্ত্রেও মুখে ট্রাকের নিয়ন্ত্রন নেয়। পরে তারা ট্রাকের ড্রাইভার জাহাঙ্গীর হোসেন ও তার পুত্র হাসান আলীর হাত পা ও গলায় রসি পেঁচিয়ে বিন্নাদায়ির এলাকায় চলন্ত ট্রাক থেকে ফেলে দিয়ে মালামাল সহ ট্রাক নিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই ট্রাক ড্রাইভার নিহত ও তার পুত্র আহত হয়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোর রাতে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের টহলরত পুলিশ নিহত ও আহত হাসান আলীকে উদ্ধার করে।

এঘটনায় নিহতের পুত্র হাসান আলী বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামী করে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেছেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, রাতে টহলরত পুলিশ নিহত ও আহতের হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।






মন্তব্য চালু নেই