মেইন ম্যেনু

সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ১০

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় টুইস্টিং মিলের শ্রমিক সোহেল রানা (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনার জের ধরে সংঘটিত সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছে আরো অন্তত ১০ জন, ভাংচুর করা হয়েছে ৫টি বসতবাড়ি।

রবিবার রাতে ও সোমবার সকালে কালিয়া হরিপুর ইউনিয়নের কল্যাণী পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনাগুলো ঘটে।

নিহত সোহেল রানা (২৫) ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের কল্যাণী পশ্চিমপাড়া গ্রামের আমিনুল ইসলাম সেখের ছেলে ও কান্দাপাড়া টুইস্টিং মিলের শ্রমিক। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কল্যানী পশ্চিমপাড়া গ্রামের সোহেল রানা ও আবু সাঈদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। পরে রাতে সাঈদের লোকজন সোহেল রানার উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকাল আটটার দিকে সোহেল রানা মারা যায়। এই খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসি সাঈদের বাড়িতে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে ৫টি বসতবাড়ি ভাংচুর করা হয়। এতে অন্তত ১০জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) বাসুদেব সিনহা এই তথ্য নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।






মন্তব্য চালু নেই