মেইন ম্যেনু

সিরাজগঞ্জে মন্দিরের সম্পত্তি রক্ষায় মানব-বন্ধন বিক্ষোভ মিছিল

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে শ্রী শ্রী বলদেব বিগ্রহ মন্দিরের সম্পত্তি রক্ষা, সম্পত্তি আত্মসাতকারী প্রাণকৃষ্ণ ঘোষের বিচার ও শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ এলাকায় এই মানব-বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন শ্রী শ্রী বলদেব বিগ্রহ মন্দিরের সভাপতি বিপ্লব কুমার ভাদুরী, সাধারন সম্পাদক অলোক কুমার সাহা, সহ-সভাপতি বিকাশ ভাদুরী, জেলা হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি এস.কে ঘোষ পিনু, সাধারন সম্পাদক রিপন কুমার রাজবংশী, জেলা হিন্দু মহাজোটের আহবায়ক অনিল চন্দ্র রবি দাস, হাট পাঙ্গাসী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, বিষ্ণুপদ ভাদুরী প্রমুখ।

মন্দির কমিটির নেতারা জানান, শ্রী শ্রী বলদেব বিগ্রহ মন্দিরের প্রায় ৭৫ বিঘা সম্পত্তি রয়েছে। এর মধ্যে ৮ বিঘা ২২ শতক সম্পত্তি দখল করে গোপনে বিক্রি করে দিয়েছেন স্থানীয় প্রভাবশালী প্রাণকৃষ্ণ ঘোষ। এঘটনায় স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। মন্দিরের সম্পত্তি দখল মুক্ত করার দাবী এবং প্রাণকৃষ্ণ ঘোষের শাস্তির দাবীতে এই মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এব্যাপারে সিরাজগঞ্জ জেলা প্রশাসক, রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভুমি) বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।






মন্তব্য চালু নেই