মেইন ম্যেনু

সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৩

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পারধাই এলাকায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উল্লাপাড়া উপজেলার পারধাই গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহ (২৫), বাগধাহ গ্রামের আসাদুল (৩৫) ও উল্লাপাড়া কলেজের প্রভাষক রফিকুল ইসলাম (৪৫)। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর মহাসড়ক দিয়ে সাময়িকভাবে যান চলাচল বন্ধ থাকলেও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালুকদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনা থেকে সিরাজগঞ্জ যাচ্ছিল। বৃহস্পতিবার বিকেল বাসটি পারধাই পৌঁছালে বাসটির সামনের চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ও যাত্রী ৩ জন নিহত হয়। এ ঘটনায় বাসযাত্রীদের মধ্যে ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনী এসে হতাহতদের উদ্ধার করে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান ঘটনাস্থলে পরিদর্শন করেন ও সাংবাদিকদের জানান, নিহতের প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা প্রদান করা হবে ও আহতদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যপারে সলঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।






মন্তব্য চালু নেই