মেইন ম্যেনু

সিরাজগঞ্জে স্পিড ব্রেকার নির্মানের মানববন্ধন

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলায় নিরাপদ সড়ক ও সড়কে স্পিড ব্রেকারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্কুল-কলেজ-মাদ্রাসার ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিবাবকেরা। সোমবার সকালে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের চন্ডিদাসগাতিতে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।সকাল পৌনে এগারটা থেকে শুরু হওয়া মানববন্ধন চলে বেলা সাড়ে এগারটা পর্যন্ত।

এ সময় সদর উপজেলার চন্ডিদাসগাতী সৈয়দ আকবর আলী উচ্চ বিদ্যালয়, চন্ডিদাসগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আবেদা মাহমুদ হাফিজিয়া মাদ্রাসা, গন পাঠাগার, আব্বাসিয়া দাখিল মাদ্রাসা, বহুতী হাফিজিয়া মাদ্রাসা, গনস্বাস্থ্য বিদ্যালয়, মনিং স্টার কিন্ডার গার্টেন স্কুল ও রিভারভিউ আইডিয়াল কলেজের প্রায় ১ হাজার ছাত্র-ছাত্রী, তাদের অভিভাবক, শিক্ষক মন্ডলী ও এলাকাবাসি রাস্তার দুই পাশে সারিবদ্ধভাবে দাড়িয়ে প্রায় এক কিলোমিটারব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন কর্মূসূচি চলাকালে চন্ডিদাসগাতী বাজার, কবরস্থান ও বহুতি বাজারে তিনটি স্প্রিড ব্রেকার নির্মানের দাবি জানিয়ে বক্তব্য রাখেন শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামাল আকন্দ, সৈয়দ আকবর আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোজাম্মেল হক সরকার, সদস্য মতিউর রহমান আকন্দ, হযরত আলী ও প্রধান শিক্ষক রহমতুল্লাহ খান।

উল্লেখ্য, গত সপ্তাহে সদর উপজেলার চন্ডিদাসগাতী কবরস্থানের সামনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় প্রান হারান সৈয়দ আকবর আলী উচ্চ বিদ্যালয় ও চন্ডিদাসগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন ছাত্র।

এ সময় দুর্ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের দাবির মুখে সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ব্রেনজন চাম্বু গং দুর্ঘটনাস্থলে দ্রুত স্প্রিড ব্রেকার নির্মানের ঘোষনা দেন। কিন্তু এখনো স্প্রিড নির্মান নির্মান না হওয়ার প্রতিবাদে ও দ্রুত নির্মানের দাবিতে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।






মন্তব্য চালু নেই