মেইন ম্যেনু

সিরাজগঞ্জ ইংলিশ রিপোর্টাস্’ক্লাবের নতুন কমিটি গঠন

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের ইংরেজী গণমাধ্যম কর্মীদের ভোটের মাধ্যমে সিরাজগঞ্জ ইংলিশ রিপোর্টাস্ ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সেলিম রেজা (দি নিউ নেশন) ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে মো: সাইফুল ইসলাম (দি নিউজ টু ডে)।

১১ জুলাই ২০১৬ সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের পার্ক হিল ভবনে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে আগামী ২ বছরের জন্য ১১সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি রেজওয়ান হোসেন (দি আওয়ার টাইম্স), সাংগাঠনিক সম্পাদক আবদুল্লাহ সেখ (দি মরনিং গ্লোরী), অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম শিশির ( দি এশিয়ান এজ), দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম ( দি ইভিনিং নিউজ) ক্র ীড়া ও সাংস্ক’তিক সম্পাদক ফটোসাংবাদিক মো: তানভীর আহদে ( দি নিউ নেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার মোহাম্মাদ আলী ( দি ডেলী ইনডাস্টি), ৩ জন কার্যকরী সদস্য মোলভী নজরুল ইসলাম (দি ডেলী নিউজ লাইন), বদরুল আলম দুলাল ( দি বাংলাদেশ টুডে) এবং আবু সাইদ ( ইকোমিস্ট পোস্ট)।

তারুণ্যের অগ্রযাত্রায় এক ঝাঁক কলম সৈনিকদের নিরন্তর পথ চলা সুন্দর, জনকল্যাণমুখী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারাবদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার প্রয়াস সিরাজগঞ্জ ইংলিশ রিপোর্টস ক্লাব পরিবারের সকল সদস্যদের।






মন্তব্য চালু নেই