মেইন ম্যেনু

সিরিজ জয়ের পর যা বললেন মাশরাফি

সকল অতীতকে পেছনে ফেলে ভারতের চোখে অঙ্গুল দিয়ে বাংলাদেশ-ভারত সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৬ উইকেটে জিতে নিল টাইগাররা। আর এই জয় দিয়ে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ। শুধু যে এগিয়ে গেল তাই নয়, এই জয় দিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছেন টাইগাররা। তাছাড়া টানা সিরিজ দয়ের মাধ্যমে ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে জায়গা নিশ্চিত হল টাইগারদের।

আর এই চ্যাম্পিয়নস ট্রফিতে সুযোগ পাওয়ার আনন্দে টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘চ্যাম্পিয়নস ট্রফিতে সুযোগ স্থায়ী করে নেওয়াটা আমাদের কাছে অনেক বড় জয়। আর আমরা সব সময় এমন একটা বড় অর্জনের আশায় ছিলাম অনেকদিন ধরে। এইটা আমাদের জন্য অনেক বার একটা অর্জন’।

প্রথমবারের মত ভারতের বিপক্ষে টানা জয়ের দুটিতেই নায়ক ছিলেন মুস্তাফিজুর রহমান। টানা এই দুই জয়ে ভারতের ২০ উইকেটের মধ্য এই ১৯ বছর বয়সি পেসার একাই পেয়েছেন ১১ উইকেট। আর এই বাংলার বীরকে নিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক বলেন, ‘মুস্তাফিজের মত একটা পেসার পাওয়া আমাদের ভাগ্য। আর সে যেভাবে বল করে তাতে ওর লক্ষ্যই থাকে সবচেয়ে বড় উইকেটটি পাবার’।

এই অর্জন বজায় রেখে সামনের ম্যাচের মুস্তাফিজের ভালো করার আশা পোষণ করে এই নড়াইল এক্সপ্রেস বলেন, ‘ও আমাদের অনেক গুরুত্বপুর্ণ একটা অংশ হয়ে গেল। তাছাড়া সামনে অনেক ভালো সিরিজ আসছে। আমরা আশা করি ও সামনেও দলকে একই ভাবে এগিয়ে নিয়ে যাক’।

উল্লেখ্য ভারত সিরিজ শেষ হওয়ার পর আগামী মাসে (জুলাই মাসে) বাংলাদেশ দক্ষিণ আফিকার সম্মুখীন হবে।






মন্তব্য চালু নেই