মেইন ম্যেনু

সিরিজ সেরা সৌম্য সরকার

‘ম্যান অব দ্যা সিরিজ গোউজ টু সৌম্য সরকার’- শামীম চৌধুরীর কথা শেষ হওয়ার আগেই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ষোল হাজার দর্শকের গগনবিদারী চিৎকার!

মুখে হাসি নিয়ে গুটি-গুটি পায়ে এগিয়ে ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার নিতে আসলেন সৌম্য সরকার। পুরস্কার বিতরণী মঞ্চে আগে থেকেই পুরস্কার হাতে নিয়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের পাওয়ার স্পন্সর ‘ওয়ালটন’গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম।

মঞ্চে এসে ওয়ালটনের শীর্ষ এই কর্মকর্তার সঙ্গে ডান হাত মিলিয়ে ম্যান অব দ্যা সিরিজের ‘বোর্ড’ নিয়ে ক্যামেরাবন্দী হলেন সৌম্য সরকার ও উদয় হাকিম। সিরিজের ট্রফিটি সৌম্যর হাতে তুলে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সিরিজ সেরার পুরস্কারের পাশাপাশি তৃতীয় ওয়ানডের জয়ের নায়কও সৌম্য সরকার। ম্যাচ শেষে তাই সৌম্যর উচ্ছ্বাস ছিল দেখার মত। ক্যারিয়ারে প্রথমবারের মত সিরিজ সেরার পুরস্কার পেয়ে সৌম্য সরকার বলেন, ‘সিরিজ সেরার আনন্দটা অনেক বড়। বেশ ভালো লাগছে। সেঞ্চুরি মিস করেছি এজন্য বেশি কষ্ট লাগছে না, ১০ উইকেটে জিততে পারিনি বলে খারাপ লাগছে। ১০ উইকেটে জিততে পারলে আমাদের দেশের জন্য অথবা দলের জন্য অনেক ভালো হত। অনেক বড় একটা রেকর্ড হয়ে থাকত সব সময়। এটার জন্য বেশি কষ্ট লাগছে। একশ’ আজ হয়নি, ঈশ্বর সঙ্গে থাকলে সামনের ম্যাচে কিংবা তার পরের ম্যাচে করতে পারব।’






মন্তব্য চালু নেই