মেইন ম্যেনু

সিলেটবাসী আমাকে অনেক হেল্প করেছে

প্রথমবারের মতো ব্রিটেনের সাধারণ নির্বাচনে লেবার পার্টি থেকে নির্বাচিত হয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দিক। নির্বাচনে জয় লাভের পেছনে সিলেটবাসীর অবদান অনেক বেশি জানিয়েছেন তিনি। এ জন্য টিউলিপ সিলেটবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আজ (সোমবার) সকালে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সাক্ষাৎকালে তিনি সিলেটবাসীকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

টিউলিপের বরাত দিয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বাংলামেইলকে জানান, টিউলিপ বলেছেন, ‘ব্রিটেনের নির্বাচনকালে লন্ডনে অবস্থানরত সিলেটবাসী আমাকে অনেক হেল্প করেছে। তাদের সহযোগিতা ও আন্তরিকতায় আমি নির্বাচনে বিজয়ী হয়েছি। নির্বাচনে জয়লাভের পরই আমি সিলেটে আসার পরিকল্পনা করিছিলাম। অবশেষে আজ আমি আসলাম।’

এ সময় আওয়ামী লীগ নেতারা সিলেট ঘুরে দেখার আমন্ত্রণ জানান টিউলিপকে। পরে তিনি বড় কোনো অনুষ্ঠান হলে সিলেটে আসবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।

টিউলিপ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জানিয়ে কামরান বলেন, ‘সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হওয়ার পর থেকেই টিউলিপ সচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। আগামী দিনেও তিনি দেশবাসীর দোয়ায় দায়িত্ব সঠিকভাবে পালন করতে চান।’

এর আগে সোমবার সকাল ৯টা ৫৫ মিনিটের সময় টিউলিপ সিদ্দিকী বিজি০০৬ একটি ফ্লাইটে সিলেট এমএজি আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান টিউলিপ সিদ্দিকী ও তার মা শেখ রেহানা। পরে সকাল সাড়ে ১১টায় বিজি ০০৬ ফ্লাইটে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন।






মন্তব্য চালু নেই