মেইন ম্যেনু

সীমান্ত থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৫ শিক্ষার্থী আটক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কাশিনগর সীমান্তে সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় ১৫ জনকে আটক করেছে বিজিবি। পরে তাদের স্থানীয় বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সোয়া এগারোটার সময় তাদের আটক করা হয়।

বিজিবি’র ১২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. শাহ আলী জানান, বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে সিংগারবিল বিওপি থেকে প্রায় এক কিলোমিটার দক্ষিণে কাশিনগর সীমান্ত এলাকায় ১৫ জন অপিরিচত তরুণকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখেন বিজিবি সদস্যরা। গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় বিজিবি’র টহলরত সদস্যরা তাদের আটক করেন। পরে আইনগত ব্যবস্থা নিতে আটককৃতদের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়।

আটককৃতদের মধ্যে সাউথ ইস্ট ইউনিভার্সিটির ৯ জন, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১জন, প্রাইম এশিয়া ইউনিভার্সিটির ১জন, নর্দার্ন ইউনিভার্সিটির ১ জন, উত্তরা ইউনিভার্সিটির ১ জন, শ্যামলী পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ১ জন এবং ব্রাহ্মণবাড়ীয়া সরকারি কলেজের ১ জন শিক্ষার্থী রয়েছে।

বিজিবি’র সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সীমান্ত এলাকায় আটককৃতরা কী কারণে গিয়েছিল, সেটা জানা যায়নি। তবে তদন্তের পর তাদের সেখানে যাওয়ার বিষয়টি জানা যাবে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আরশাদ বলেছেন, নেশা করার উদ্দেশে তারা সীমান্ত এলাকায় এসেছিল বলে আমরা নিশ্চিত হয়েছি। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আগামীকাল সকালে তদের আদালতে পাঠানো হবে।






মন্তব্য চালু নেই