মেইন ম্যেনু

সুজানে নয়, পরিবারেই মন অর্জুনের

অর্জুনের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন নিয়েই হৃতিককে ছেড়েছেন সুজান। কিছুদিন আগেও এমন খবরে মুখরিত ছিল ভিন্ন সংবাদমাধ্যম। যদিও এ কথা কখনো মুখে স্বীকার করেননি সুজান কিংবা অর্জুন।

এখনো টিনসেলের মুখে মুখে চলছে তাদের প্রেমের সম্পর্কের কথা। টুইটারে পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করে অনেকের মুখ বন্ধ করে দিলেন অর্জুন। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

দিওয়ালিতে ভারতের শিলংয়ে রক অন টু সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন অর্জুন কিন্তু পরিবার ছাড়া দিওয়ালি বড় ফাঁকা। তাই শিলংয়ের রক অন সেটেই মেয়েদের নিয়ে অর্জুনের সঙ্গে দিওয়ালির সময় কাটান মেহর। আর টুইটারে সেই ছবিই পোস্ট করেছেন এ অভিনেতা।

নিন্দুকের মুখ যে আটকানো কঠিন। তাইতো অনেকেই বলছেন- এ সবই নাকি লোক দেখানো। তা ছাড়া কিছুদিন আগেই তো সুজানের জন্মদিন উপলক্ষে শিলংয়ে শুটিংয়ের ব্যস্ততা ফেলে মুম্বাই ছুটে গিয়েছিলেন তিনি। আর বার্থ ডে গার্লকে খুশি করতে যথা সময়েই পার্টিতে যোগ দেন অর্জুন।

বিশ্বস্ত সূত্রের বরাতে এ সংবাদমাধ্যম আরো জানিয়েছে, অর্জুনের এই বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে অশান্তি দেখা দিয়েছে অর্জুন-মেহের জেসিয়ার দাম্পত্য জীবনে। যদিও অর্জুন এখনো বলছেন- ‘আমি আর মেহের সুখি দম্পতি।’






মন্তব্য চালু নেই