মেইন ম্যেনু

সুন্দরগঞ্জ জঙ্গীবাদ-সন্ত্রাস বিরোধী কর্মসূচি পালন

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সচেতনতা সৃষ্টিসহ শিক্ষাঙ্গনে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি ও শিক্ষাবান্ধব পরিবেশ তৈরির লক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার “জেগে উঠো রুখে দাড়াও” শ্লোগান নিয়ে সুন্দরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ধর্মপুর আব্দুল জব্বার ডিগ্রি কলেজের শহীদ মিনার চত্তরে অধ্যক্ষ মোঃ ছামিউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- সাধারন সম্পাদক বাংলাদেশ আ’লীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখা ও কলেজের গর্ভণিং বডির সভাপতি, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহম্মেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন “সন্ত্রাসবাদ দেশের উন্নায়নকে বাধা গ্রস্থ করেছে তাই সন্ত্রাস ও জঙ্গিবাদকে এখনই নির্মূল করতে হবে।”

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ১৩ নং শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক এ কে এম কামরুল হুদা রাজু, উপাধ্যক্ষ সরদার মাহবুবুর রহমান বাবলু, সহকারী অধ্যাপক মোঃ জাকারীয়া প্রামানীক, সফিউল ইসলাম, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, ইব্রাহীম আলী সরকার, গোলাম ছাদেক লেবু, আব্দুল্লাহেল হজরত বেলাল, আনোয়ারী মিনু, নুরে শাহী আলম লাবলু।

এছাড়াও বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী ও অভিভাবকগণ। এছাড়া আব্দুল মজিদ সরকারী বালক উচ্চ বিদ্যালয়, ধর্মপুর ডি ডি এম উচ্চ বিদ্যালয়, ধর্মপুর পিএন উচ্চ বালিকা বিদ্যালয়, বোয়ালী দারুল উলুম বহুমূখি সিনিয়র মাদ্রাসা বাজারপাড়া কারিগরি স্কুল এন্ড বিএম কলেজ, আলহাজ্ব সেলিমা মাধ্যমিক ও কারিগরি মহাবিদ্যালয়, ধোপাডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়, বাগানের ঘাট মাহিলা দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এ কর্মসূচি পালন করেছে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই