মেইন ম্যেনু

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে মুশফিক

আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যলয়ে (জাবি) শিক্ষা সুবিধাবঞ্চিত শিশুদের বিনামূল্যে শিক্ষাসেবা দেওয়ারসংগঠন দীক্ষার আয়োজনে‘শিক্ষা মেলা’ অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের পাশেদীক্ষার যোগাযোগ কেন্দ্রে মঙ্গলবার বিকেলে ৫টায় এই মেলা অনুষ্ঠিত হয়। আর এটি উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সাবেক শিক্ষার্থী মুশফিকুর রহিম।

উদ্বোধন শেষে মুশফিকুর রহিম বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের বারান্দায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। এরপর মিলনায়তনের সেমিনার কক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি বক্তব্য দেন বাংলাদেশের এই ক্রিকেটার।

মুশফিকুর রহিম বলেন, ‘আমাদের যে যার অবস্থান থেকে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে হবে। আমাদের উচিৎ তাদের প্রতি সদয় হওয়া।’

এ সময় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে যেকোনো কাজে পাশে থাকবেন বলেও জানান মুশফিক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, দীক্ষার সভাপতি উজ্জল আকন্দ, সাধারণ সম্পাদক নাবিদ উজ জামান, প্রচার সম্পাদক প্রত্যাশা প্রমিতি সিদ্দিক প্রমুখ।






মন্তব্য চালু নেই