মেইন ম্যেনু

সুলতানের জন্য গরুর গোবর ঘুঁটে দিলেন আনুশকা

অভিনয়ে ক্ষেত্রে একজন অভিনেতা বা অভিনেত্রীকে কত কিছুই না করতে হয়। বাস্তব জীবনে যা কখনোই করেননি, তাও করতে হয় চরিত্রের প্রয়োজনে। যেমন এবার এবার ‘সুলতান’ ছবির শ্যুটিং সেটে ছবির নায়িকা আনুশকা শর্মাকে দেখা গেল ঘুঁটে (গোবর) দিতে!

এই ছবিতে অনুষ্কা একজন গ্রাম্য মেয়ের চরিত্রে অভিনয় করছেন, যিনি পেশায় পালোয়ানও। কিন্তু স্টাইলিশ, শহুরে আনুশকা, ছবির জন্যে একেবারে এক নিষ্পাপ গ্রাম্য মেয়ের চরিত্র ফুটিয়ে তুলতে সবধরনের চেষ্টাই করছেন। তাই গ্রামের মেয়েরা যে কাজগুলো খুব অবলীলাতেই করেন, সেটাই ছবির শ্যুটিংয়ে করতে দেখা গেছে আনুশকাকে। চরিত্রের প্রয়োজনেই নায়িকাকে ঘুঁটে দিতে হয়েছে।

ছবিতে আনুশকার চরিত্রের নাম আরফা। তিনি একদিকে যেমন ভাল কুস্তিগীর, তেমনই গৃহকর্মে নিপুনা। তবে ছবির এই দৃশ্যটি নায়িকা কতটা স্বচ্ছন্দে করতে পারবেন, সেই নিয়ে দ্বিধাগ্রস্থ ছিলেন সেটের সবাই। তবে সকলকে তাজ্জব করে কাজটি খুব সহজেই করে ফেলেছেন আনুশকা।

ছবির পরিচালক জানিয়েছেন, প্রতি পরিবারেই এমন একজন মহিলা থাকেন যিনি দশ হাতে সংসার ও বাইরের জগৎ সামলে সকলকে সুখে রাখার চেষ্টা করেন। পরিচালকের দাবি, আরফার চরিত্রের মাধ্যমে সেই সমস্ত মহিলার কথাই তিনি রুপোলি পর্দায় তুলে ধরেছেন।

তবে রিল লাইফের আরফার সঙ্গে রিয়েল লাইফের আনুশকারও বহু মিল রয়েছে। এই বছর এপ্রিল থেকে আনুশকা তার নিজস্ব প্রডাকশন হাউসের ছবির কাজ নিয়ে পঞ্জাবে ব্যস্ত ছিলেন। মাঝে এক সপ্তাহের জন্যে তিনি ‘সুলতান’ ছবির শ্যুট শেষ করেন। পরে যান ‘ফিলাউরি’র সেটে। এভাবেই আনুশকা শর্মা একইসময় একাধিক চরিত্র সামলাচ্ছেন অবলীলায়।






মন্তব্য চালু নেই