মেইন ম্যেনু

‘সুলতান’-এ ‘শাহরুখের রোম্যান্স’ প্রসঙ্গে যা বলছেন সালমান

সিনেমার ভাষা এমনই যা, বাস্তব থেকে আরও রূঢ় বাস্তবের কঠিন কথাগুলোকে বলে দেয় খুব সহজ ও সরলভাবে। কেউ তা কেবল সিনেমা বলেই ভাবতে পারেন অথবা মিলিয়ে দিতে পারেন ঘটমান বর্তমানের সঙ্গে। সালমান আর শাহরুখের সম্পর্ক, এটা আর নতুন খবর নয় যে এই দুই খানের মধ্যে সব সময়ই একটা লুকিয়ে থাকা লড়াই চলতে থাকে, যা একেবারেই বলিউড কেন্দ্রিক।

সালমান-শাহরুখ এক ফ্রেমে, এই বিরল মুহূর্ত বারবারই শিরোনামে এসেছে। করণ-অর্জুন যখন বিগ বসে মিলল, সে কি আদিখ্যেতাই না হল! ঈদে এই দুই খানের কোলাকুলিই পেজ-থ্রির গোটা জায়গা জুড়ে থাকে। দুজন দুজনের বন্ধু হলেও প্রতিযোগিও বটে। আর এই প্রতিযোগিতায় চড়াই উতরাই খুব স্বাভবাবিক। তবে বরফ গলতে শুরু করেছে দুজনের ঠাণ্ডা লড়াইয়ে। সালমান প্রসঙ্গে আন্তরিক হয়েছেন শাহরুখ। আর এবার একেবারে ভালোবাসার কথা ব্যক্ত করলেন সালমান, ‘সুলতান’ ছবির সংলাপে। বাদশা আর বেগমের এমন সুখের সম্পর্কের রহস্য ফাঁস করলেন স্বয়ং শাহরুখ!

কুস্তি করতে এসে আনুষ্কার প্রেমে পড়েছেন সালমান। দেখে কোচ রেগে গিয়ে সুলতান কে বলেন, তুমি কি শাহরুখ খান? সালমানের মুখে সংলাপ ঠিক এই রকম, ‘আমি শাহরুখকে খুব ভালোবাসি। ও যে ভাবে মেয়েদের দিকে তাকায়, তাতে অন্ধ মেয়েও প্রেমে পড়ে যায়’। সূত্র: কালের কন্ঠ






মন্তব্য চালু নেই