মেইন ম্যেনু

‘সুলতান’ ছবি থেকে অরিজিতের গান বাদ?

ফেসবুকে অরিজিৎ সিংহ যা লিখেছিলেন, তা এখন ইতিহাস। কেননা, এর আগে এভাবে প্রকাশ্যে বলিউডে কাউকে ক্ষমাপ্রার্থনা করতে দেখা যায়নি। কিন্তু তাতেও যে বরফ গলেনি।

ভারতীয় এক সংবাদমধ্যামের সূত্র থেকে জানা যায়, গত সপ্তাহে অতি গোপনে ভারতের এসেছিলেন পাকিস্তানের গায়ক রাহত ফতে আলি খান। যশরাজ স্টুডিওয় একটি গান তিনি রেকর্ড করেছেন এবং গোপনেই ফিরে গিয়েছেন।

মনে করা হচ্ছে ‘সুলতান’ এর একটি গান রেকর্ড করতে তিনি এসেছিলেন। আর এখানেই খবরটি আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। শোনা যাচ্ছে, ‘সুলতান’ এর ‘জগ ঘুমিয়া’ গানটিই রেকর্ড করেছেন তিনি। এই গানটি ছিল অরিজিৎ সিংহের গলায়।

সালমন খান যে অরিজিৎকে ক্ষমা করতে নারাজ, সে কথা ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে বলিউডে। নতুন তথ্য এই যে, ২০১৩ সালের একটি ঘটনা নিয়ে সলমন রীতিমতো ক্ষুব্ধ।

অরিজিৎ ফেসবুকে ক্ষমা চাওয়ার পরেই নাকি সালমন এবং তার টিম সকলে একত্রে সিদ্ধান্ত নিয়েছেন ‘সুলতান’ থেকে অরিজিতের গানটি বাদ দেওয়ার।

অথচ, ক্ষমাপ্রার্থনা করে যে ফেসবুক পোস্ট অরিজিৎ করেছিলেন, সেখানে এই গানটি বাদ না-দেওয়ার জন্য অনুরোধ করতে দেখা গিয়েছিল তাকে।

‘সুলতান’ এর সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। তিনি বলেছেন, ‘এ বিষয়টি নিয়ে কথা বলতে পারলে ভালই লাগত। কিন্তু এখন আমি ‘তিন’ ছবিটি নিয়ে কথা বলতেই পছন্দ করব। আশা করি আমার যা বলার, তা বলা হয়ে গিয়েছে।’






মন্তব্য চালু নেই