মেইন ম্যেনু

‘সুলতান’ লুকে প্রেমের প্রচারণায় সালমান

এরইমধ্যে শ্যুটিং ও ডাবিং শেষ করে মুক্তির প্রতীক্ষায় আছে চলতি বছরে সুপারস্টার অভিনেতা সালমান খান অভিনীত দ্বিতীয় ছবি ‘প্রেম রতন ধন পায়ো’। এরইমধ্যে ছবিটির টিজার, ট্রেলার, পোস্টার আর গানের ভিডিও রিলিজ হয়েছে ইউটিউবে। কিন্তু এই ছবির কাজ শেষ করে সালমান তার পরবর্তী ছবি ‘সুলতান’-এর কাজ নিয়ে ব্যস্ত আছেন। এরইমধ্যে সেই ছবিটির লুকও ধারন করেছেন তিনি। আর ‘সুলতান’-এর লুক নিয়েই মুক্তির প্রতীক্ষায় থাকা আসন্ন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’র প্রমোশন করছেন সালমান!

জানা গেছে, আসছে নভেম্বরে মুক্তি পেতে যাচ্ছে সালমান অভিনীত চলতি বছরের দ্বিতীয় ছবি ‘প্রেম রতন ধন পায়ো’। এই ছবিতে স্টাইলিশ কন্যা খ্যাত সোনম কাপুরের সাথে দ্বিতীয় বারের মত জুটি বাধলেন সালমান। মুক্তির দিন খুব আসন্ন বিধায় সালমানকে মুহূর্মুহূ এদিক সেদিক ছুটে যেতে হচ্ছে ছবির প্রমোশনের জন্য।

কিন্তু এরইমধ্যে আরো একটি ছবির কাজে হাত দিয়েছেন সালমান। ছবির নাম ‘সুলতান’। ছবিতে তাকে একজন কুস্তিগীর হিসেবে দেখা যাবে। যেহেতু তিনি এরমধ্যে ‘সুলতান’-এ কাজ শুরু করে দিয়েছেন, ফলে কুস্তিগীরের বেশ ধারন করছেন তিনি। হেয়ারস্টাইল, বডি স্ট্রাকচার সবকিছুতেই তার মধ্যে একজন পুরোদস্তোর রেসলারের ছোয়া। আর এমন অবস্থাতেই তাকে ছুটে যেতে হচ্ছে রোমান্টিক ড্রামা ‘প্রেম রতন ধন পায়ো’র প্রচারে! যদিও এখন তার কিছুই করার নেই, সুলতান লুক নিয়েই তাকে করতে হচ্ছে প্রেমের প্রচার!

উল্লেখ্য, চলতি বছরে বলিউডে ইতিহাস সৃষ্টি করা ছবি ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তির পর আসছে নভেম্বরের ১৩ তারিখে মুক্তি পেতে যাচ্ছে সালমান ও সোনম কাপুর অভিনীত ও সুরজ বারজাত্যের ছবি ‘প্রেম রতন ধন পায়ো’। এছাড়া তিনি চলতি বছরে ভারতের বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস ৯’-এর হোস্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।






মন্তব্য চালু নেই