মেইন ম্যেনু

সুয়ারেজের গোলে ব্যবধান দ্বিগুণ

ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও আর্জেন্টিনার ক্লাব রিভার প্লেট। বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শুরু হয়েছে ম্যাচটি। সরাসরি সম্প্রচার করছে নিও প্রাইম।

ম্যাচের ৩৬ মিনিটে বল নিয়ে ডি বক্সের মধ্যে ঢুকে পড়েন মেসি। কিন্তু তাকে ঘিরে ধরে কয়েকজন খেলোয়াড়। সুযোগ বুঝে বল ডান দিকে বাড়িয়ে দেন মেসি। সেখান থেকে বল পেয়ে ডান ডি বক্সের মধ্যে থাকা নেইমার। তিনি বাড়িয়ে দেন মেসির উদ্দেশ্যে। আর সুযোগ পেয়ে মেসি গোল করতে ভুল করেননি (১-০)। মেসির গোলে ভর করে প্রথমার্ধে এগিয়ে থেকেই বিশ্রামে যায় বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পান আগের ম্যাচে হ্যাটট্রিককারী লুইস সুয়ারেজ। মাঝমাঠ থেকে বল পেয়ে যান সুয়ারেজ। এরপর বল নিয়ে বিদুৎবেগে ছুটে যান রিভার প্লেটের গোলপোস্টের দিকে। ডি বক্সের বাইরে থেকে জোরালো শট নেন। সেটা রিভার প্লেটের গোলরক্ষক বাম পা দিয়ে ঠেকানোর চেষ্টা করেও ব্যর্থ হন (২-০)।

আজকের ম্যাচে পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নেমেছে বার্সেলোনা। দলটির হয়ে খেলছেন এমএসএন খ্যাত মেসি, সুয়ারেজ ও নেইমার।

আজকের ম্যাচটি জিততে পারলে প্রথম কোনো দল হিসেবে তিনটি ক্লাব বিশ্বকাপ জেতার রেকর্ড গড়তে পারবে বার্সেলোনা। এর আগে ২০০৯ ও ২০১১ সালে দুবার ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতেছিল বার্সেলোনা।






মন্তব্য চালু নেই