মেইন ম্যেনু

সেই মেয়েটির জন্য সাহায্যের হাত বাড়ালেন তাসকিন

শুধু ক্রিকেটার হিসেবেই নন, মানুষ হিসেবেও অসাধারণ বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। তারই প্রমাণ দিলেন তরুণ এ তারকা। ব্রেন টিউমারে আক্রান্ত সোভিয়া সামরিন চৌধুরী (প্রান্তি) রাজশাহী মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থীকে ৫০ হাজার টাকার অনুদান দিয়েছেন তাসকিন।

গত ২৭ এপ্রিল তাসকিন তার অফিসিয়াল ফেসবুক পেজে প্রান্তির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘সে (প্রান্তি) ব্রেন টিউমারে আক্রান্ত, যদি সম্ভব হয় তাহলে সাহায্য করুন। আর সবাইকে বিষয়টি শেয়ার করুন।’

এরপর তাসকিন নিজেই প্রান্তির চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি ৫০ হাজার টাকার একটি চেক দিয়েছেন প্রান্তিকে চিকিৎসার জন্য।

333

এ বিষয়টি সালমা আজাদ নামে আরেক মেডিকেল শিক্ষার্থী তার ফেসবুকে তাসকিন ও প্রান্তির একটি ছবি পোস্ট করে জানান। সেই সঙ্গে সালমা আজাদ সবাইকে এগিয়ে আসার আহ্বানও জানান প্রান্তিকে সাহায্য করার জন্য।

Taskin2-there

প্রান্তির বাবা মারা গেছেন মাত্র এক মাস হলো। আর কিছুদিন ধরেই তার ব্রেন টিউমার ধরা পড়েছে। যার চিকিৎসা বাবদ প্রয়োজন ৪০ লক্ষ টাকা। চিকিৎসা নিতে তাকে যেতে হবে থাইল্যান্ডে। সব মিলিয়ে প্রান্তির পরিবারের পক্ষে একা এ খরচ বহন করা সম্ভব হচ্ছে না। ফলে তার সহপাঠীরা সকলের নিকট সাহায্যের আবেদন করেছেন।

প্রান্তিকে সাহায্য করতে চাইলে নিচের অ্যাকাউন্টে টাকা পাঠানো যাবে :

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, গুলশান শাখা

অ্যাকাউন্ট নম্বর : ১-৮১২-১৬২-২৭০১

বিকাশ নম্বর : ০১৭১১০৮২৫৪৩

নাম : সোভিয়া আফরিন চৌধুরী (প্রান্তি)






মন্তব্য চালু নেই