মেইন ম্যেনু

সেরা উদীয়মান হিসেবে মুস্তাফিজ জিতলেন ১০ লাখ রুপি

আইপিএল ওয়েবসাইটে আগেই আয়োজন করা হয়েছিল ভোটাভুটির। এবারের আইপিএলে সেরা উদীয়মান ক্রিকেটার কে? সেই ভোটাভুটিতে নিরঙ্কুশভাবে বিজয়ী হয়েছিলেন মুস্তাফিজ।

১৩ জনের তালিকা দেয়া হয়েছিল আইপিএল ওয়েব সাইটে। সবচেয়ে বেশি ৮৩.২ ভাগ ভোট পেয়ে সেরা উদীয়মান নির্বাচিত হয়েছেন মুস্তাফিজুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ¦ী ছিলেন লোকেশ রাহুল। তার ভোট মাত্র ৬.৫ ভাগ।

ভোটাভুটিতে সেরা নির্বাচিত হয়েছেন। সেই সেরার পুরস্কার কী পাচ্ছেন সেটাই ছিল ভক্ত-সমর্থকদের আগ্রহের কেন্দ্রে। অবশেষে ফাইনালে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৮ রানে হারিয়ে শিরোপা জয়ের পর পুরস্কার বিতরনী মঞ্চে ডাক এলো মুস্তাফিজের। আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লার হাত থেকে তুলে নিলেন ১০ লাখ রুপির চেক এবং একটি ট্রফি।

যখনই মুস্তাফিজের নাম ঘোষণা করলেন সঞ্চালক রবি শাস্ত্রি, সঙ্গে সঙ্গে চিৎকার করে উঠলো পুরো চিন্নাস্বামী স্টেডিয়ামের গ্যালারি। যখন দ্য ফিজ পুরস্কার নিচ্ছিলেন রাজীব শুক্লার হাত থেকে, তখন হাত তালি দিচ্ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট অনরাগ ঠাকুর, সেক্রেটারি অজয় শিরকে সহ মঞ্চে উপস্থিত সবাই।

আর মুস্তাফিজও খুব হাসিমুখে নিয়ে আসলেন তার সেরা হওয়ার পুরস্কার। ১৬ ম্যাটে ১৭ উইকেট নিয়ে একটি দলকে চ্যাম্পিয়র করার পর এমন সেরার পুরস্কার মুস্তাফিজেরই প্রাপ্য ছিল।






মন্তব্য চালু নেই