মেইন ম্যেনু

সেলিম চিস্তির মাজার জিয়ারতে ক্যাটরিনা কাইফ

ভালোবাসা দিবস উপলক্ষ্যে মুক্তি প্রতীক্ষিত ছবি ‘ফিতুর’-এর প্রচারণায় ব্যস্ত আছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর এই ছবি প্রচারণার জন্য বর্তমানে তিনি অবস্থান করছেন দিল্লীতে। আর সেখানেই অবস্থিত ঐতিহাসিক ‘সেলিম চিস্তির দরগা শরীফ’-এ গিয়ে মাজার জিয়ারত করলেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ!

মোঘল সাম্রাজ্যের সময় ফতেহপুরের সিক্রিতে মাজার গড়ে উঠে মহান মুসলিম সুফি সাধক সেলিম চিস্তির। পরবর্তী সময়ে সব ধর্মের মানুষ সেই মাজারে গিয়ে নিজের মনবাসনা ব্যক্ত করেন। আর আজকে মহান সেই সুফি সাধকের মাজার জিয়ারত করে নিজের মুক্তিপ্রতীক্ষত ছবি ‘ফিতুর’-এর সাফল্য কামনা করলেন ক্যাটরিনা!

মাজার জিয়ারতের সময় ক্যাটরিনা কাইফকে সাদা সেলোয়ার-কামিজ পরিহিত অবস্থায় দেখা গেছে। তিনি হাতে করে একটি চাদর ও কিছু ফুল সেই মাজারে দিয়ে আসেন, এবং আসন্ন ছবিটির সাফল্য কামনা করে দোয়া প্রার্থনা করেন।

তবে এটাই সেলিম চিস্তির দরগা শরীফে ক্যাটরিনার প্রথম যাতায়াত নয়। এর আগেও অন্তত ছয়বার সেখানে গিয়ে সেলিম চিস্তির মাজার জিয়ারত করে এসেছেন সদ্য রনবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ ঘটা অভিনেত্রী ক্যাটরিনা। আর এমনটার সত্যতা জানালেন সেলিম চিস্তির দরগা শরীফের খাদেম আরশাদ ফারিদি।

প্রসঙ্গত , প্রথমবারের মত ‘আশিকি২’ খ্যাত অভিনেতা আদিত্য রায় কাপুর এবং আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ জুটিবদ্ধ হয়েছে ‘ফিতুর’ নামের একটি ছবিতে। এরইমধ্যে চলছে ছবিটির প্রচার প্রচারণা। এরইমধ্যে ‘ইয়ে ফিতুর মেরা’ এবং ‘পাশমিনা’র পর ইউটিউবে রিলিজ হয়েছে ছবির তৃতীয় গান ‘হনে দো’। আসছে ফেব্রুয়ারির ১২ তারিখে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই