মেইন ম্যেনু

সেলেনা সম্পর্কে খোলামেলা যা বললেন বিবার

প্রায় দুবছর হয়ে গেল আমেরিকান পপ তারকা জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের সম্পর্ক ভেঙেছে। এরই মধ্যে কত ঘটনা ঘটে গেছে। কখনও শোনা গেছে বিবার ফিরছেন সেলেনার কাছে। আবার কখনওবা সেলেনা বিবারের কাছে যেতে চান। এমন সব খবর শুধু শোনাই গেছে। বাস্তবে কোনটাই ঘটেনি।

সম্পর্ক ভাঙলেও মন থেকে আড়াল করতে পারেননি কেউ কাউকে। দুজন কোন না কোনভাবে একে অপরের সঙ্গে দেখা করেছেন। কথা বলেছেন। তবে নতুন খবর হলো যে সেলেনাকে বারবার কষ্ট দিয়ে ফিরিয়ে দিয়েছেন তার কাছেই স্থায়ীভাবে থাকতে চান বিবার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন তিনি। বিবার বলেন, সেলেনা অনেক ভাল একটি মেয়ে। আমার দেখা সবচেয়ে শান্তশিষ্ট আর ভাল মনের মানুষ সে। ভালবাসার মূল্য সবাই বোঝে না। আমিও বুঝিনি। তার কাছ থেকে আমার এখনও অনেক শেখার বাকি আছে। মাঝে মাঝে খুব ইচ্ছা হয় এ মেয়েটাকে নিয়েই বাকি জীবনটা কাটিয়ে দিই।

সাবেক প্রেমিকের এই আহ্বানে কি সাড়া দেবেন সেলেনা? এমন প্রশ্নে তিনি সাফ জানিয়েছেন, সারাটা জীবন বিবারের স্মৃতি নিয়ে কাটিয়ে দিতে চান, তবুও এখন আর পেছন ফেরার সময় নেই। সাবেক প্রেমিকের গান তিনি শোনেন নিয়মিত, তাকে ঘিরেই সেলেনার যত ধ্যানজ্ঞান। কিন্তু নতুন করে কিছু করার সময় নেই তার।






মন্তব্য চালু নেই