মেইন ম্যেনু

সোনাইমুড়ীর সেই সংঘর্ষের ঘটনায় ৫ হাজার গ্রামবাসীর বিরুদ্ধে ৩ মামলা

এম.এ. আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নে হিজবুত তাওহীদ ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনার দুই দিন পর অজ্ঞাতনামা পাঁচ হাজার গ্রামবাসীর বিরুদ্ধে পৃথক ৩টি মামলা করেছে পুলিশ।

বুধবার দুপুরে সোনাইমুড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) সাঈদ বাদী হয়ে পুলিশের উপর হামলা, হত্যা, সংঘর্ষ, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় এ ৩টি মামলা দায়ের করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান হানিফ মোল্লাকে প্রধান আসামী ও অজ্ঞাতনামা আরো ৫ হাজার গ্রামবাসীকে আসামী করে এ মামলাগুলো দায়ের করা হয়।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম মামলা বিষয়টি নিশ্চিত করে জানান, এছাড়াও সোমবার উদ্ধারকৃত হিজবুত তাওহীদের ১১১ জন কর্মীকে ৫৪ ধারা গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নের পোরকরা গ্রামে হিজবুত তাওহীদের সদস্যদের সাথে গ্রামবাসীর দফায় দফায় সংঘর্ষের ঘটনায় হিজবুত তাওহীদের ২ কর্মী সহ ৩ জন নিহত হয়। সোমবার দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটনায় ৫ পুলিশের সদস্যসহ অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়।






মন্তব্য চালু নেই