মেইন ম্যেনু

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধানবাদের বিজেপি নেত্রীর সেক্স টেপ! ব্ল্যাকমেল করছে প্রেমিক?

এর আগে নাম জড়িয়েছিল বিজেপি-র জাতীয়স্তরের নেতা বরুণ গাঁধীর। এবারে ধানবাদের এক বিজেপি নেত্রীর সেক্স টেপ নিয়ে অস্বস্তিতে নরেন্দ্র মোদী-অমিত শাহদের দল। ধানবাদের জেলাস্তরের ওই বিজেপি নেত্রীর সঙ্গে সেক্স টেপটিতে দেখা গিয়েছে সত্যেন্দ্র সিনহা নামে এক ব্যক্তিকে। যদিও ওই বিজেপি নেত্রীর অভিযোগ, সত্যেন্দ্র তাঁর প্রাক্তন প্রেমিক। সত্যেন্দ্র ওই সেক্স টেপ দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করার চেষ্টা করেছিল বলে অভিযোগ করেছেন ওই বিজেপি নেত্রী। ইতিমধ্যে পুলিশে সত্যেন্দ্রর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন তিনি।

ঝাড়খণ্ডের বাসিন্দা ওই বিজেপি নেত্রীর দাবি, ওই ভিডিওটি দু’বছরের পুরনো। কিন্তু এই ভিডিওটি দেখিয়েই প্রাক্তন প্রেমিক সত্যেন্দ্র তাঁর থেকে সাত লক্ষ টাকা দাবি করে। তাঁর অভিযোগ, টাকা দিতে রাজি না হওয়াতেই ওই সেক্স টেপটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। ব্ল্যাকমেল করার উদ্দেশ্যেই প্রাক্তন প্রেমিক তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে রেখেছিল বলে দাবি ওই বিজেপি নেত্রীর। ঘটনার তদন্ত শুরু করেছে ধানবাদ পুলিশ।

যদিও এই সেক্স টেপকে হাতিয়ার করে রাজ্যস্তরে বিজেপি-র বিরুদ্ধে সরব হয়েছে বিরোধী দল কংগ্রেস। যা অস্বস্তিতে ফেলেছে ঝাড়খণ্ডের শাসক দলকে।






মন্তব্য চালু নেই