মেইন ম্যেনু

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বরিশালের ৫ যুবক নিহত

বরিশাল প্রতিনিধি ॥ সৌদি আরবে মাইক্রোবাস দূর্ঘটনায় দুই ভাইসহ ৬ বাংলাদেশী শ্রমিক নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। এরমধ্যে নিহত ৫ জনসহ আহতের বাড়ি বরিশালে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল আটটার দিকে দামাম শহরের আল জুবাইল-ডাহারান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সহদরদের স্বজন সৌদিতে কর্মরত জেলার গৌরনদী পৌর এলাকার দিয়াশুর মহল্লার শাহজালাল মোবাইল ফোনে এ প্রতিনিধিকে জানান, বৃহস্পতিবার সৌদি আরবের সময় ভোর ৫টার দিকে বরিশালের আগৈলঝাড়া উপজেলার ছয়গ্রামের বাসিন্দা হাকিম হাওলাদারের পুত্র বাবুল ও শহিদুল, উজিরপুরের জল্লা ইউনিয়নের বাসিন্দা শহিদ হাওলাদারের পুত্র রফিকুল ও সাইফুল ইসলাম, ভোলার সাহাবুদ্দিন, পটুয়াখালী বাচ্চু ও পাবনার রানা মাইক্রোবাসযোগে কর্মস্থলের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে দাম্মাম শহরের আল জুবাইল-ডাহারান সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও সাইফুল ইসলাম গুরুতর আহত হয়। আহতকে সৌদির কাতিপ হাসপাতালে ভর্তি ও নিহতদের একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও জানান, বিষয়টি তাৎক্ষনিক সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহকে জানানোর পর ঘটনাস্থলে দূতাবাসের কর্মকর্তারা এসেছে পৌঁছেছেন। অপরদিকে আগৈলঝাড়া ও উজিরপুরের নিহতদের বাড়িতে খোঁজ নিয়ে জানা গেছে, এ মর্মান্তিক দূর্ঘটনার খবর পেয়ে ওইসব বাড়িতে এখন শোকের মাতম চলছে।






মন্তব্য চালু নেই