মেইন ম্যেনু

সৌম্যের নতুন গাড়ির প্রথম যাত্রী বিকেএসপির কোচ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ তারকা সৌম্য সরকারের সঙ্গী হল নতুন একটি গাড়ি। না, কারো কাছ থেকে গিফট পাওয়া কিংবা কোনো পুরস্কার নয়; প্রিমিও ব্র্যান্ডের গাড়িটি কিনেছেন সৌম্য। আর গাড়ি কিনেই এর প্রথম যাত্রী হিসেবে সম্মান দিয়েছেন তার শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) কোচ আখেরুজ্জামান মিশুকে। তাকে নিয়ে সৌম্য ঘুরে বেড়িয়েছেন বেশ খানিকটা সময়।

বর্তমানে ছুটি ভোগ করছে জাতীয় দলের ক্রিকেটাররা। অনেকেই ইতোমধ্যে ছুটি কাটাতে চলে গিয়েছেন নিজ নিজ জেলায়। তবে কিছু ব্যক্তিগত কাজের ব্যস্থতায় এখনো সাতক্ষীরায় যাওয়া হয়নি সৌম্যর; রয়েছেন ঢাকাতেই। রবিবার সকালে ঢাকা ত্যাগ ছাড়ার সম্ভাবনা রয়েছে তার। এমনটাই জানিয়েছেন সৌম্য।

আগামী ২১ আগস্ট জাতীয় দলের ক্যাম্প পুনরায় শুরু হবে। ছুটির সময়টা একান্ত নিজের মতো করেই কাটাতে চান সৌম্য। যদিও একটি বিজ্ঞাপন চিত্রেও অংশ নিতে হচ্ছে তাকে। সৌম্যসহ বাংলাদেশ ক্রিকেট দলের দুই তারকা মাশরাফি ও মুস্তাফিজকে নিয়ে বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করছেন পরিচালক মেজবাউর রহমান সুমন। এটি দেশের অন্যতম সেরা মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রবির বিজ্ঞাপন। শুক্রবার বিজ্ঞাপন চিত্রে অংশ নিয়েছেন মুস্তাফিজুর রহমান। শনিবার সৌম্যের পালা।

কোক স্টুডিওতে শনিবার শুটিং শেষ করে রবিবার সকালে সাতক্ষীরার উদ্দেশে ঢাকা ছাড়বেন সৌম্য সরকার। বিজ্ঞাপন চিত্রটি সম্পর্কে সৌম্য বলেছেন, ‘সিরিজের মাঝখানে রবিব ছোট একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছিলাম। ওখানে দলের সবাই ছিল। এখন অবশ্য ভিন্ন রকম। এটি করার পর বুঝতে পারব কেমন অনুভূতি কাজ করছে।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে টানা দুই ম্যাচে হাফসেঞ্চুরি পেয়েছেন সৌম্য। যার কারণেই আইসিসি ওয়ানডে ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে ১৫তম স্থানে চলে এসেছেন তিনি। যা এর আগে কোনো বাংলাদেশী ব্যাটসম্যান করে দেখাতে পারেননি।

গত বিশ্বকাপ থেকেই আলোচনায় রয়েছেন এই তরুণ ক্রিকেটার। ভয়ডরহীন ক্রিকেট উপহার দেওয়ার কারণে ইতোমধ্যে সবার মন জয় করে নিয়েছেন তিনি।






মন্তব্য চালু নেই