মেইন ম্যেনু

সৌম্য-মুস্তাফিজের বাড়িতে যাবে বিদ্যুৎ হবে রাস্তা

ভারতের বিপক্ষে সিরিজ জয়ের অন্যতম দুই-নায়ক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকারের গ্রামের বাড়িতে রাস্তা নির্মাণ ও বিদ্যুৎ সরবরাহের উদ্যোগ নিয়েছে সরকার।

ঢাকায় থাকা সাতক্ষীরাবাসীর উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

তবে সব কিছু পেছনে রেখে আসন্ন সাউথ আফ্রিকা সিরিজে দলের জন্য আরও বেশি অবদান রাখার প্রত্যয় জানিয়েছেন দুই ক্রিকেটার।

ভারতের বিপক্ষে শেষ হওয়া সিরিজে বাংলাদেশের পক্ষে ব্যাট হাতে সবচেয়ে বেশি রান সৌম্য সরকারের। আর সবচে বেশি উইকেট মুস্তাফিজুর রহমানের। ৪২ গড়ে ৩ ম্যাচে ১২৮ করেছেন সৌম্য। আর ৩ ম্যাচে ১৩ উইকেট নিয়ে ইতিহাস গড়া পারফরমেন্স মুস্তাফিজুর রহমানের।

সিরিজ জয়ের দুই নায়ক, দুজনের বাড়িই সাতক্ষীরা জেলায়। ঢাকা থাকা সাতক্ষীরার মানুষদের সংগঠন ঢাকাস্থ সাতক্ষীরাবাসি তাই আয়োজন করে তাদের জন্য সংবর্ধনার।

তাদের দুজনের সঙ্গে ছিলেন জাতীয় দলে সবার আগে নাম লেখানো সাতক্ষীরার আরেক সফল ক্রিকেটার রবিউল ইসলাম শিবলুও।

সংবর্ধণা অনুষ্ঠানেই জানানো হয় সৌম্যর গ্রামের বাড়ি মহিষডাঙ্গায় পাকা রাস্তা আর বিদ্যুৎ পৌছে দিচ্ছে সরকার। মুস্তাফিজের তেতুলিয়া গ্রামেও যাবে বিদ্যুৎ। আর তা শুধু মুস্তাফিজ-সৌম্যর ক্রিকেট সাফল্যের পুরস্কার।

গণমাধ্যমে কথা বলতে এখনো অস্বস্তি লাগে ইতিহাস গড়া মুস্তাফিজের। তবে নিজের সাফল্যের স্বীকৃতি পাওয়ায় কৃতজ্ঞ বাংলাদেশী ওপেনার।

পাকিস্তান-ভারতের পর বাংলাদেশের পরের এ্যাসাইনমেন্ট’ সাউথ আফ্রিকার সঙ্গে আরেকটি হোম সিরিজ। সে সিরিজেও নিজের সেরাটা দিতে প্রস্তুত সৌম্য।

সোমবার থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট দলের অনুশীলন। মঙ্গলবার এক মাসের সফরে ঢাকা পৌছে যাবে সাউথ আফ্রিকা ক্রিকেট দল।






মন্তব্য চালু নেই