মেইন ম্যেনু

স্কুলের জায়গা দখল করে যুবলীগের অফিস নির্মাণ

পাবনার দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নিজস্ব জায়গা অবৈধভাবে দখল করে আটঘরিয়া উপজেলা যুবলীগের অফিস ঘর নির্মাণ করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সরজমিনে দেখা যায়, আটঘরিয়া উপজেলা সদরের দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রবিউল ইসলাম রবি বিদ্যালয়ের নিজস্ব জায়গার উপর উপজেলা যুবলীগের অফিস ঘর নির্মাণ করছেন। টিন দিয়ে দোচালা কাঁচাপাকা ঘর নির্মাণ কাজ চলছে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল কাদের জানান, সভাপতি বরিউল ইসলাম রবি ক্ষমতাশীল দলের দাপট দেখিয়ে স্কুলের নিজস্ব জায়গা জোর করে দখল করেউপজেলা যুবলীগের অফিস ঘর নির্মাণ করছেন। আমি সভাপতিকে বার বার নিষেধ করা শর্তেও তার দলবল নিয়ে টিনশেট দিয়ে কাঁচাপাকা ঘর নির্মাণ করছেন। বিষয়টি আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও থানা কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

নাম না প্রকাশের শর্তে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কয়েকজন সদস্য, ছাত্রী অভিভাবক, দেবোত্তর বাজারের সচেতন মহল ও বিদ্যালয়ের ছাত্রীরা স্কুলের নিজস্ব জায়গায় যুবলীগের অফিস নির্মাণ বন্ধের দাবি জানিয়ে বলেন, যুবলীগের অফিস ঘর উচ্ছেদের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রবিউল ইসলাম রবি জানান, অভিযোগ সঠিক নয়, জায়গাটা ফাঁকা পড়ে আছে, তাই দলের স্বার্থে অফিস ঘরটা করছি, আর তাছাড়া আমিতো উপজেলা যুবলীগের এবং বিদ্যালয়েরও সভাপতি। আমার বাবা এই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন, তাই স্কুলের কোনো ক্ষতি করার ইচ্ছে আমার নাই।

এ বিষয়ে আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার আলীমুন রাজীব ঘটনার সত্যতা স্বীকার বলেন, বিষয়টি জেলা উচ্ছেদ কমিটির মিটিং এ তোলা হবে, স্কুলের নিজস্ব জায়গায় অবৈধ ঘর উচ্ছেদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থাগ্রহণ করা হবে।






মন্তব্য চালু নেই