মেইন ম্যেনু

স্কুল-কলেজ পড়ুয়ারা সন্ধ্যার পর বাইরে থাকলেই আটক : পুলিশ সুপার

সন্ধ্যার পর অপ্রাপ্ত বয়স্ক স্কুল-কলেজ পড়ুয়াদের বাইরে পাওয়া গেলেই আটক করা হবে বলে জানিয়েছেন চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের প্রধান উপদেষ্টা ও পুলিশ সুপার শামসুন্নাহার।

বুধবার বিকেলে অনুষ্ঠিত চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে। এসময় প্রধান অতিথির বক্তব্যে ওই কথা বলেন পুলিশ সুপার শামসুন্নাহার।

এসময় তিনি আরও বলেন, রাত ১০ টার পর বড় বড় খাবার হোটেলগুলোকে বন্ধ রাখতে হবে। আপনার নিরাপওা নিশ্চিত করার জন্য নিয়মিত কমিউনিটি পুলিশের চাঁদা পরিশোধ করতে হবে। মহল্লাভিওিক, বহুতল ভবন মালিক, বড় বড় প্রতিষ্ঠানের মালিকদের নিয়ে বসে সভা করতে হবে। প্রতিরাতে ঘুমানোর আগে দরজা-জানালা ঠিকমতো লাগিয়ে ঘুমাতে হবে ।

জেলা কমিউনিটি পুলিশিংয়ের সিনিয়র সহ-সভাপতি জি এম শাহাবুদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিংয়ের প্রধান সমন্বয়কারী মোহাম্মদ আশরাফুজ্জামান, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা ও সমন্বয়কারী ওয়ালিউল্লাহ, চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের সহ-সভাপতি প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত, সহ-সভাপতি মিজানুর রহমান খান।






মন্তব্য চালু নেই