মেইন ম্যেনু

স্তন কী ভাবে বন্দুকের থেকে বিপজ্জনক হয়: ব্রুস জেনার

বিস্ফোরক পপস্টার ব্রুস জেনার! তাঁর দু’টি বক্তব্য আলোড়ন ফেলে দিয়েছে সারা বিশ্বে। একটি ছোট্ট প্রশ্ন। তুলোধনা করলেন সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম-কে। প্রশ্নটি হল, ‘স্তন কী ভাবে বন্দুকের থেকে বিপজ্জনক হয়?’

একই সঙ্গে তাঁর অকটপট স্বীকারোক্তি, ‘আমি ২২ বছরের যুবতী হলেও, আমার শরীরে ১৫ বছরের এক কিশোরকে অনুভব করি।’ তিনি মাইলি সাইরাস। হলিউডের এই ‘Wild Child’ আবার খবরের শিরোনামে।

সম্প্রতি লিঙ্গ পরিবর্তন করে পুরুষ থেকে মহিলা হয়ে বিশ্বে আলোড়ন ফেলে দেন প্রাক্তন মার্কিন অলিম্পিক চ্যাম্পিয়ন ব্রুস জেনার। বর্তমানে তিনি কেইটলিন জেনার। ব্রুস অতীত।

তিনি জানান, পুরুষ হয়ে জন্মালেও তাঁর শরীরে বরাবরই নারীসত্তা রয়েছে। তাই নিজেকে নারী হিসেবে দেখতেই পছন্দ করেন। ব্রুসের মতোই বক্তব্য মাইলিরও।

মাইলি সাইরাসও নিজের মধ্যে এক পুরুষকে খুঁজে পান। তাঁর কথায়, ‘আমার শরীরে এক ১৫ বছরের কিশোরসত্তা বন্দি হয়ে রয়েছে। আমি ২২ বছরের যুবতী হলেও। কেউ যদি আমার নগ্ন ছবি দেখতে আমার ই-মেল হ্যাক করে, তাতে আমার কিচ্ছু এসে যায় না। আমার যেমন ইচ্ছে, তেমনই করব।’ প্রসঙ্গত, এই প্রথম নিজের পুরুষসুলভ যৌনাঙ্খা নিয়ে মুখ খুললেন মাইলি।

পাশাপাশি সোশ্যাল সাইট ইনস্টাগ্রামের সাম্প্রতিক ফতোয়াকেও একহাত নিয়েছেন মাইলি সাইরাস। সম্প্রতি ওয়ার্ল্ড ব্রেস্টফিডিং উইক-এ ইনস্টাগ্রাম জানিয়ে দেয়, স্তন্যপানের ছবি পোস্ট করা যাবে না। ইনস্টাগ্রামের নাম না করে মাইলির কটাক্ষ, ‘আমি হয়ত বাজে রোল মডেল, কারণ আমি স্তন দেখাই। কিন্তু বুঝতে পারি না, বন্দুকের থেকে স্তন কেন বেশি বিপজ্জনক?’ একই সঙ্গে সেক্স নিয়ে ট্যাবুতে তাঁর প্রশ্ন, ‘হিংসার থেকেও কি ভয়াবহ সেক্স?’সূত্র : টাইমস অব ইন্ডিয়া।






মন্তব্য চালু নেই