মেইন ম্যেনু

স্ত্রীকে ধর্ষন চেষ্টার বিচার চাওয়ায় স্বামীর কান কেটে নিল বখাটে যুবক!

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে স্ত্রীকে ধর্ষন চেষ্টার বিচার চাইতে গিয়ে স্বামী সারোয়ার হোসেন (৩৪) এর কান কামড় দিয়ে কেটে নিয়েছে ওহিদুল ইসলাম (২৫) নামের এক বখাটে যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার পারইল গ্রামে। এঘটনায় মামলা দায়ের করলে থানাপুলিশ গতকাল সোমবার বিকেলে বখাটে ওহিদুল ইসলামকে গ্রেফতার করেছে।

এলাকাবাসি ও রাণীনগর থানার এসআই শফিকুর রহমান শফি জানান, পারইল গ্রামের সারোয়ার হোসেনের স্ত্রী গত বৃহস্পতিবার দুপুরে বাড়ির টিউবওয়েল পাড়ে গোসল করছিলেন । এ অবস্থায় প্রতিবেশি বখাটে যুবক ওহিদুল বাড়িতে ঢুকে ওই গৃহবধুকে ঝাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে । এ সময় গৃহবধুর চিৎকার করতে থাকলে ঝাপটা ঝাপটির এক পর্যায়ে ওহিদুল পালিয়ে যায়। এদিন বিকেলে বিষয়টি সারোয়ার হোসেন পারইল উচ্চ বিদ্যালয়ের সামনে ওহিদুলের বাবা আক্কাস আলীকে ঘটনাটি জানিয়ে বিচার দাবি করলে আকাস আলী কোন প্রতিকার না করে উল্টো সারোয়ারকে রাস্তায় ফেলে তিনি তার ২ ছেলে ওহিদুল ও আসাদুল স্বামী সারোয়ারকে এলোপাতারি ভাবে মারপিট করে। মারপিটকালে বখাটে ওহিদুল সারোয়ারের ডানকানের বেশ কিছু অংশ কামড়িয়ে বিচ্ছিন্ন করে ফেলে। স্থানীয়রা আহত সারোয়ারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করালে সেখানে তার অবনতি হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহিল জামান জানান, এ ঘটনায় সারোয়ার এর বড় ভাই আনোয়ার হোসেন বাদি হয়ে বখাটে ওহিদুল তার ভাই ও বাবাকে আসামী করে গত রোববার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এই মামলায় গতকাল সোমবার বিকেলে বখাটে ওহিদুলকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি ।






মন্তব্য চালু নেই