মেইন ম্যেনু

স্ত্রীর ধাওয়া খেয়ে স্বামীর নদীতে ঝাঁপ, অতঃপর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়ায় প্রথম স্ত্রীর ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে আল আমিন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার( ১৫ আগস্ট) বিকাল ৫টার দিকে আখাউড়া পৌর শহরের খরমপুর এলাকায় সাইনধারা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। আল আমিন পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার মহেষপুর গ্রামের আবুল কালামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আখাউড়া শহরের খরমপুর এলাকার বাসিন্দা মিলন মিয়ার মেয়ে রুবিকে রেখে সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেন আল আমিন। এ নিয়ে প্রথম স্ত্রী রুবির সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। ১৫ আগস্ট (সোমবার) দুপুরে আল আমিন দ্বিতীয় স্ত্রীর কাছে যেতে চাইলে বাধা দেন রুবি। একপর্যায়ে তিনি স্বামীকে জাপটে ধরেন। ধস্তাধস্তির একপর্যায়ে আল আমিন স্ত্রীর কাছ থেকে ছুটে দৌড় দেন। স্ত্রীও পেছন পেছন দৌড় দেন। ধাওয়া খেয়ে বাড়ির পাশের সাইনধারা নদীতে ঝাঁপ দেন আল আমিন। এরপর আর তাকে পাওয়া যাচ্ছিল না। পরে স্থানীয়রা জাল ফেলে খোঁজ করতে থাকলে আল আমিনের মরদেহ উঠে আসে।

আখাউড়া থানার উপপরিদর্শক মো. আকরাম হোসেন আল আমিনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই