মেইন ম্যেনু

স্ত্রীর নামে ফেসবুক খুলে আ’লীগ নেতার কাণ্ড!

নিজের স্ত্রীর নামে ফেসবুক আইডি খুলে অভিনব কায়দায় অন্য যুবকদের সঙ্গে প্রেম করেছেন আওয়ামী লীগ নেতা নিজেই। প্রেমের পর নানান অজুহাতে ভয়ভীতি দেখিয়ে প্রেমিক যুবকদের পরিবারের কাছে মোটা অংকের চাঁদা দাবি করলেন আওয়ামী লীহ নেতা।

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্থানীয় আওয়ামী লীগ নেতা রিপন তার স্ত্রী তনু আহসানের নামে ফেসবুকে একটি আইডি খুলে। এ আইডি স্ত্রী তনুর হয়ে রিপন নিজেই ব্যবহার করে পৌর শহরের মধুপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে রাসেদ ও পূর্ব কাঞ্চনপুর গ্রামের হারুন মিয়ার ছেলে রাকিবের সঙ্গে বন্ধুত্ব গড়ে তুলে।

রিপন ‘ফেসবুক প্রেমের ফাঁদে ফেলে’ ওই দুই কিশোরের সঙ্গে বিভিন্ন ছবি ও এসএমএস আদান প্রদান করে আসছে। আদান-প্রদান করা ওইসব ছবি ও এসএমএস নিয়ে শনিবার রাতে তাদের অভিভাকের কাছে রিপন দুই লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে তুলে নিয়ে পুলিশে দেয়া হবে বলে হুমকি দিয়ে যায় রিপন।

অভিভাবকরা দাবিকতৃ টাকা দিতে অস্বীকৃতি জানালে রবিবার দুপুরে ওই দুই কিশোরকে রিপনসহ চার-পাঁচজন যুবক অপহরণ করে তুলে নিয়ে পরিত্যক্ত একটি অফিস কক্ষে আটকে রেখে নির্যাতন চালায়।সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ দুই কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতিত কিশোরের চাচার দায়ের করা মামলায় রিপন ও তার সহযোগীকে গ্রেফতার দেখিয়ে সকালে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।






মন্তব্য চালু নেই