মেইন ম্যেনু

গৃহকর্মী নির্যাতনে মামলা

স্ত্রীসহ পালিয়েছেন ক্রিকেটার শাহাদাত

গৃহকর্মী নির্যাতনের ঘটনায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন স্ত্রীসহ বাসা ছেড়ে পালিয়েছেন বলে জানিয়েছেন মিরপুর মডেল থানার ওসি ভূইয়া মাহবুব।

এদিকে শাহাদাতের বাসার ১৩ বছর বয়সী কাজের মেয়ে মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের ঘটনায় থানায় স্বপ্রণোদিত হয়ে মামলা করেছেন স্থানীয় এক ব্যক্তি। মামলার পর থেকে স্ত্রীসহ পলাতক আছেন শাহাদাত।

সোমবার সকালে ওসি ভূইয়া মাহবুব জানান, শাহাদাতকে গ্রেপ্তারের জন্য তাদের বাসায় (সেকশন বি, ব্লক-২, রোড নং-৫, বাড়ি নং-৬, মিরপুর) গেলে তালাবদ্ধ পাওয়া যায়। শাহাদাতকে গ্রেপ্তারের জন্য পুলিশ তাকে খুঁজছে বলে জানান তিনি।

এদিকে কাজের মেয়েকে নির্যাতনের ঘটনায় খন্দকার মোজাম্মেল হক নামে এক ব্যক্তি সোমবার রাতে থানায় মামলা করেন। যদিও ওই ব্যক্তি হ্যাপির কেউ নন। তিনি মানবিক কারণে স্বপ্রণোদিত হয়ে থানায় মামলাটি করেছেন বলে জানান মিরপুর মডেল থানার এসআই শঙ্কর।

রোবাবার রাতে পল্লবীর কালশি এলাকা থেকে হ্যাপিকে উদ্ধার করে পুলিশ। এর আগে দুপুরে ক্রিকেটার শাহাদাত মিরপুর মডেল থানায় কাজের মেয়ে হারিয়ে গেছে বলে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তবে হ্যাপিকে উদ্ধারের পর সে পুলিশকে জানায়, শাহাদাত ও তার স্ত্রী প্রায় সময়ই তাকে শারীরিক নির্যাতন করতো। তাকে আরো মারতে পারে এই ভয়ে সে কাউকে না জানিয়ে বাসা তেকে চলে যায়। উদ্ধারের পর হ্যাপির শরীরে আগাতের চিহ্ন পাওয়া গেছে। রাতেই পুলিশ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।






মন্তব্য চালু নেই