মেইন ম্যেনু

স্ত্রী সাজিয়ে অষ্টম শ্রেণি পড়ুয়া কিশোরীকে ভারতে পাচারকালে কলারোয়া সীমান্তে যুবক গ্রেপ্তার

স্ত্রী সাজিয়ে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে ভারতে পাচারকালে এক যুবককে গ্রেপ্তার করেছে সাতক্ষীরা, ৩৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র সদস্যরা। এসময় পাচারের কবল থেকে উদ্ধার করা হয়েছে কিশোরীকেও। সোমবার বেলা ১২ টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি-তলুইগাছা সীমান্তের চারাবাড়ি এলাকা থেকে বিজিবি তাদের আটক করে।

গ্রেপ্তারকৃত যুবকের নাম নাজমুল ইসলাম (২৮)। সে যশোরের ঝিকরগাছা উপজেলার বাকরা গ্রামের তবিবর রহমানের ছেলে। অপরদিকে, পাচারের হাত থেকে রক্ষা পাওয়া মেয়েটি কলারোয়া উপজেলার মেয়ে।

বিজিবির তলুইগাছা কোম্পানি কমান্ডার সুবেদার হায়দার আলি জানান, তিনি গোপন সূত্রে জানতে পারেন যে এক যুবক একটি মেয়েকে নিয়ে ভারতে পালিয়ে যাচ্ছে। এসময় চারাবাড়ি এলাকার টহল দলকে সাথে নিয়ে সেখানে অবস্থান নেন তিনি। এর পরই হাতে নাতে ধরা পড়ে তারা। তিনি জানান, পাচারকারী যুবক নাজমুল বিবাহিত এবং তার একাধিক সন্তান রয়েছে বলে স্বীকার করেছে সে। জিজ্ঞাসাবাদে নাজমুল মেয়েটিকে স্ত্রী সাজিয়ে ভারতে পাচারের কথাও স্বীকার করেছে বলে জানান তিনি।

পাচার থেকে রক্ষা পাওয়া মেয়েটির বাবা বিজিবিকে জানিয়েছেন, তার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক এবং অষ্টম শ্রেণির ছাত্রী। তাকে বাড়ি থেকে নাজমুল ফুসলিয়ে নিয়ে এসে ভারতে পাচার করছিল বলে অভিযোগ করেছেন তিনি।

বিজিবি সুবেদার জানান, তাদেরকে কলারোয়া থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।






মন্তব্য চালু নেই