মেইন ম্যেনু

স্ত্রী হিসেবে আদর সোহাগ কিছুই পাইনি: প্রভা

দেশের ছোট পর্দার এক সময়কার তারকা অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এই অভিনেত্রী একাধারে যেমন অর্জন করেছেন সুনাম তেমনই দুর্নামের পাল্লাটাও করেছেন ভারী। এক কথায় বলা চলে বাংলাদেশের ছোটপর্দার অন্যতম বিতর্কিত অভিনেত্রী প্রভা। আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী প্রভার দ্বিতীয় সংসার ভাঙনের মুখে এমন সংবাদ অনেকবার দেশের বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ হয়েছে।

বেশ কিছুদিন যাবৎ আলাদা বসবাস করছেন প্রভা ও তার স্বামী মাহমুদ শান্ত। বিশেষ সূত্র ও প্রভার বরাত দিয়ে এখবর নিশ্চিত করেছে একটি সংবাদ মাধ্যম।

সংবাদ মাধ্যমটি জানায়, বিগত দুই বছর ধরে তাদের সম্পর্কের টানাপোড়েন চলছে। এর জের ধরেই এ বিচ্ছেদ মেনে নিয়েছেন তারা। দীর্ঘদিন যাবৎ তারা আলাদা বসবাস করছেন। বিচ্ছেদের কারণ হিসেবে প্রভা তার স্বামী মাহমুদ শান্তর মাদকাসক্তিকে দায়ী করেছেন।

প্রভা বলেন, দীর্ঘদিন ধরে শান্ত নেশায় আসক্ত। ড্রাগ অ্যাডিক্ট একটা মানুষের সঙ্গে কতদিন বসবাস করা যায়! প্রায় দুই বছর হলো আমাদের সম্পর্ক খারাপ যাচ্ছে। আমি আমার মতো চলাফেরা করছি। তবে আমাদের এখনো কাগজপত্র হয়নি।

তিনি আরো বলেন, শান্ত আসলে কোন পুরুষের মধ্যেই পড়ে না। সারারাত ইয়াবা আর মদ নিয়েই পড়ে থাকে। রাত হলেও সে বেহুস থাকে। স্ত্রী হিসেবে তার কাছ থেকে আদর সোহাগ কিছুই পাইনি।






মন্তব্য চালু নেই